অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সাংবাদিক মুক্তিযোদ্ধা জামাল উদ্দিনের ইন্তেকাল

2
.

লোহাগাড়ার প্রবীণ সাংবাদিক মুক্তিযোদ্ধা জামাল উদ্দিন আর নেই। আজ সোমবার (১১ নভেম্ববর) সকাল ৮ টায় লোহাগাড়া উপজেলা সদরের লোহাগাড়া ডায়বেটিস হাসপাতাল সংলগ্ন বাসায় তিনি ইন্তেকাল করেন। (ইন্না-লিল্লাহ…. রাজেউন)।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৮ বছর।

মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, ১ পুত্রসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের আমতলী ইয়াছিনের পাড়ার মৃত আবদুছ ছাত্তারের প্রথম পুত্র।

পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি দীর্ঘদিন যাবত ডায়াবেটিকসহ নানা রোগে ভুগছিলেন।

আগামীকাল মঙ্গলবার সকাল ১০টায় আমতলী ইয়াছিনের পাড়া সরকারী প্রাথমিক স্কুল মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

সাংবাদিক জামাল উদ্দিন ১৯৭১ সালের মুক্তিযোদ্ধায় বীরত্বের সাথে অংশ গ্রহণ করেন। জানাজা শেষে তাঁকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হবে।

জামাল উদ্দিন দীর্ঘদিন স্থানীয় দৈনিক আজাদীর লোহাগাড়া প্রতিনিধি কাজ করে আসছিলেন।

দৈনিক আজাদী সুত্রে জানাগেছে, মুক্তিযোদ্ধা মো. জামাল উদ্দিন দীর্ঘ ২৮ বছর যাবত দৈনিক আজাদী লোহাগাড়া প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি লোহাগাড়া প্রেসক্লাব ও লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য।

সাংবাদিক জামাল উদ্দিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সাতকানিয়া লোহাগাড়ার সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মাদ নেজামুদ্দিন নদভী,কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ- প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন,প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া,লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল, কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য রিজিয়া রেজা চৌধুরী,লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু।

২ মন্তব্য
  1. Bahar Mosla Uddin বলেছেন

    গভীর শোক প্রকাশ
    আজকের মানব সময় পত্রিকার পক্ষে

  2. MD Awolad Hossain বলেছেন

    খুব ভালো মানুষ ছিলেন। মহান আল্লাহ পাক উনাকে জান্নাতুল ফেরদৌস দান করুক ‌।আমীন