অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

জঙ্গল সলিমপুরে ৩ বছরের শিশুকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
জেলার সীতাকুণ্ডে তিন বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। গত রবিবার (১০ নভেম্বর) রাতে শিশু কন্যার মা পরভীন আক্তার বাদী হয়ে এই মামলা করেছেন।

শিশুটি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে বলে মামলায় উল্লেখ করা হয়।

এদিকে ধর্ষণকারী শামীম উল্লাহ ওরফে শম্ভু (২০) পুলিশ রবিবার রাতে আটক করে আজ সোমবার আদালতে হাজির করলে আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেন। ধর্ষক শামীমের বাড়ি ফটিকছড়ির ভূজপুর থানা এলাকায়। বসবাস করেন সীতাকুণ্ডের জঙ্গল ছলিমপুর ছিন্নমূল এলাকার বড়ইতলা ২ নং সমাজে। তার পিতার নাম আবুল কাসেম।

সীতাকুণ্ড থানার মামলা সূত্রে জানা যায়, গত ২৫ অক্টোবর বিকাল সাড়ে ৪টার দিকে ছলিমপুর ছিন্নমূল বড়ইতলা ২ নং সমাজে তিন বছরের শিশু কন্যা রুমাকে বাড়িতে রেখে অন্যান্য দিনে মত কাঠ ও পানি সংগ্রহ করতে বাইরে যায় তার মা পরভীন আক্তার। সন্ধ্যার দিকে বাড়িতে ফিরে দেখেন তার মেয়ে খুব কান্নাকাটি করছে। তার মা তাকে জিজ্ঞেস করলে একই এলাকার বাসিন্দা শামীম উল্লাহ শম্ভু তাকে খারাপ কাজ (ধর্ষণ) করেছে বলে জানায়। এরপর তাকে স্থানীয় ফার্মেসী থেকে ঔষধ এনে খাওয়ালেও তার কোনো উন্নতি না দেখে গত ৬ নভেম্বর চমেক হাসপাতালে নিয়ে আসলে ওসিসি ওয়ার্ডে ভর্তি করানো হয়। বর্তমানে চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। প্রাথমিক পরীক্ষায় মেয়ে ধর্ষণ হয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছে।

এঘটনার পরিপ্রেক্ষিতে শিশুটির মা পারুল আক্তার গত ১০নভেম্বর রবিবার রাতে সীতাকুণ্ড থানায় একটি ধর্ষণ মামলা করলে পুলিশ ধর্ষক শামীম উল্লাহ শম্ভুকে উপজেলার জঙ্গল সলিমপুর এলাকার ছিন্নমুল থেকে গ্রেফতার করে।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ফিরোজ হোসেন মোল্লা বলেন, এঘটনায় অভিযুক্ত শামীম উল্লাহ শম্ভুকে রবিবার রাতে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।