অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কোতোয়ালীতে ডাবল মার্ডার মামলার আসামীসহ ৫ জনকে গ্রেফতার

0
.

সিআরবিতে রেলের টেন্ডার নিয়ে সংগঠিত ডাবল মার্ডার মামলার আসামীসহ ৫ জনকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ।

জুবলী রোড এনায়েত বাজারস্থ রানীর দিঘীর উত্তর পাড় ইছহাক ভিলা ৩য় তলার একটি রুম থেকে ইয়াবা, গাঁজা এবং অস্ত্র তৈরি ও মেরামতের সরঞ্জামসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে।

.

আজ শনিবার (১৬ নভেম্বর) ভোরে তাদের গ্রেফতার করা হয়।  তাদের কাছ থেকে গাঁজা, ইয়াবা ও বিদেশি পিস্তলের যন্ত্রাংশ জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন-গ্রেফতারকৃতরা হলেন, আলোচিত সিআরবি ডাবল মার্ডার মামলার আসামি ও তালিকাভূক্ত কিশোর গ্যাং লিডার ফরিদ, তালিকাভূক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী ২০ মামলার আসামি আলাউদ্দিন, তালিকাভুক্ত ছিনতাইকারী ও মাদক বিক্রেতা ইয়াকুব, মাদক ব্যবসায়ী শিমুল এবং অস্ত্র ব্যবসায়ী মামুন।

আজ দুপুরে উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসআই মোহাম্মদ আইয়ুব উদ্দিন এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ইছহাক ভিলায় অভিযান চালিয়ে ইয়াবা, গাঁজা এবং অস্ত্র ও অস্ত্রের বিভিন্ন যন্ত্রাংশ এবং অস্ত্র তৈরী ও মেরামতের সরঞ্জামসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, দীর্ঘদিন মাদক সেবন ও মাদক ব্যবসার আড়ালে তারা বিভিন্ন টেন্ডারবাজির ঘটনায় চাঁদাবাজিসহ খুনের ঘটনায় অভিযুক্ত। তাদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা করা হয়েছে।

কোতোয়ালী থানার ওসি মো. মহসীন বলেন, চিহ্নিত অপরাধী গ্রেফতারে সাড়াশি অভিযান চালিয়েছে টিম কোতোয়ালী। অভিযানে আলোচিত সিআরবি ডাবল মার্ডারের আসামি ফরিদ, তালিকাভূক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী ২০ মামলার আসামি আলাউদ্দিন, তালিকাভুক্ত ছিনতাইকারী ও মাদক বিক্রেতা ইয়াকুব, মাদক ব্যবসায়ী শিমুল এবং অস্ত্র ব্যবসায়ী মামুনকে গ্রেফতার করা হয়েছে।
ভোরে নগরীর রানীর দিঘির পাড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে গাঁজা, ইয়াবা ও বিদেশি পিস্তলের যন্ত্রাংশ জব্দ করা হয়।