অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

পাথরঘাটায় নিহতদের পরিবারকে ১০ হাজার টাকা করে অনুদান দিলেন ডাঃ শাহাদাত

0
.

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও কেন্দ্রী বিএপির সাবেক সাংগঠনিক সম্পাদক ডাঃ শহাদাৎ হোসেন পাথরঘাটা ব্রীকফিল্ড রোডে গ্যাস লাইন বিস্ফোরণের খবর ঘটনাস্থল পরিদর্শন করেছেন।  এসময় তিনি নিহত ও আহতদের খোঁজ খবর নেয়ার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে যান।

ডা: শাহাদাত নিহতের শোক সন্তপ্ত পরিবার বর্গকে শান্তনা দেন ও নিহতদের প্রত্যেকের পরিবারকে তাৎক্ষনিক ১০ হাজার টাকা করে অনুদান প্রদান করেন। আহতদের চিকিৎসার খোঁজ খবর নেন ও আর্থিক সহায়তার আশ্বাস প্রদান করেন।

এসময় চট্টগ্রাম মহানগরীর সভাপতি ডাঃ শাহাদাৎ হোসেন তার প্রতিক্রিয়ায় সাংবাদিকদের জানান- এই মর্মান্তিক ঘটনা অত্যন্ত দুঃখ জনক। তিনি একপর্যায়ে ক্ষোভ প্রকাশ করে বলেন গ্যাস কোম্পানীর দায়িত্বশীল ব্যক্তিদের লাইনের ত্র“টি বিচ্যুতির ব্যাপারগুলো আরও গভীর থেকে দেখা প্রয়োজন এবং যথাযথ ব্যবস্থা গ্রহণ করা উচিত। নয়তো এই সব অবহেলার কারণে আরও অনেক নিরীহ প্রাণ অকালে ঝরে যাবে। তিনি নিহতদের আতœার মাগফেরাত কামনা করেন এবং আহতরা দ্রুত আরোগ্য লাভ করে স্বাভাবিক জীবনে ফিরে আসবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ন সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, শামশুল হক, গাজী মোহাম্মদ সিরাজ উল্লাহ, কোতোয়ালী থানা বিএনপির সভাপতি মনজুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক জাকির হোসেন, নগর বিএনপির সহ- স্বেচ্ছাসেবকদল বিশেষ সম্পাদক আরিফ মেহেদী, পাথর ঘাটা ওয়ার্ড বিএনপির আহবায়ক ও কাউন্সিলর হাজী ইসমাইল বালী, ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ, নগর ছাত্রদল এর সহ সভাপতি জসীম উদ্দিন চৌধুরী প্রমুখ।