সলিমপুর আ.লীগের কাউন্সিলে মহিউদ্দিন সভাপতি, নিউটন সম্পাদক নির্বাচিত

0
সভাপতি মহিউদ্দিন, সম্পাদক সম্পাদক নিউটন ফজলে করীম চৌধুরী নিউটন।

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
সীতাকুণ্ড উপজেলার ১০ নং সলিমপুর ইউনিয়ন আওয়ামীলীগের কাউন্সিল সম্পর্ণ হয়েছে।

মঙ্গলবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার কালুশাহ নগর বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে উক্ত সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে স্বচ্ছ ব্যালেটের মাধ্যমে পুনরায় সভাপতি নির্বাচিত হন কাজী গোলাম মহিউদ্দিন এবং সাধারণ সম্পাদক পদে পুুুুুনরায় এ্যাডভোকেট ফজলে করীম চৌঃ নিউটন সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে কাউন্সিলের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলম।

প্রধান অতিথির বক্তব্যে সদস্য সদস্য দিদারুল আলম বলেন, ১০নং সলিমপুর ইউনিয়ন আওয়ামীলীগের কাউন্সিলের মাধ্যদিয়ে উপজেলার ৯ টি ইউনিয়ন ও একটি পৌরসভার নির্বাচন সুন্দর ও সুষ্ঠুভাবে সম্পুর্ণ হয়েছে। আশা করবো যারাই নির্বাচিত হয়ে দায়িত্ব গ্রহণ করেছেন এবং যারা বিজয়ী হতে পারেননি সবাই মিলে একসাথে কাজ করে যাবো। সঠিক ও সুন্দর নেতৃত্বের মাধ্যমে সকল ভেদাভেদ ভুলে তৃর্ণমুল আওয়ামীলীগ শক্তিশালী ভূমিকা পালন করতে হবে।

উক্ত কাউন্সিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উত্তর জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব এস.এম আল মামুন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ ইসহাক, সাধারণ সম্পাদক আবদুল্ললাহ আল বাকের ভুইয়া, চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়ন যুগ্ন সাধারণ সম্পাদক আ.ম.ম দিলসাদ, প্রধান সন্মনয়কাররীর মহানগর পিপি এডভোকেট ফখরুদ্দিন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ ইছহাক, সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল বাকের ভুইয়া, উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য মোহাম্মদ ইদ্রিস, এডভোকেট ভবতোষ নাথ, চেয়ারম্যানদের মধ্যে উপস্থিত ছিলেন রেহান উদ্দিন রেহান, তাজুল ইসলাম নিজামী, সালাউদ্দিন আজিজসহ বিভিন্ন ওয়ার্ডের নেতা-কর্মীরা।

কোন মন্তব্য নেই