অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ফেব্রুয়ারীতে কলকাতার সৃজিত মুখার্জিকে বিয়ে করছেন মিথিলা

0
.

নানা জল্পনা কল্পনার পর বিয়ে করতে চলেছেন বাংলাদেশি মডেল-অভিনেত্রী রাফিয়া রশিদ মিথিলা। বিয়ে করছেন এতোদিন শুধুমাত্র বন্ধু বলে আসা কলকাতার খ্যাতিমান নির্মাতা সৃজিত মুখার্জিকে। সৃজিত মুখার্জির ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়া সোমবার দুপুরে খবরটি প্রকাশ করে।

সেখানে বলা হয়, ২০২০ সালের ২২ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সৃজিত-মিথিলা।

দুই দেশের দুই তারকাকে নিয়ে কয়েক মাস ধরে গুজব শোনা যাচ্ছে। যদিও তারা প্রেমের কথা অস্বীকার করে পরস্পরকে ‘ভালো বন্ধু’ বলছেন।

টাইমস অব ইন্ডিয়া জানায়, সম্প্রতি মিথিলার পরিবারের কাছে বিয়ের প্রস্তাব নিয়ে বাংলাদেশে এসেছেন সৃজিত। যদিও সৃজিত বলছেন, মিথিলার পরিবারের সঙ্গে তার পরিচয় বেশ আগের। তবে বিয়ে নিয়ে মন্তব্য জানাতে অস্বীকার করেন।

তবে প্রত্যক্ষদর্শীরা জানান, দুজনকে ঢাকা আর্মি স্টেডিয়ামে সদ্য সমাপ্ত ফোকফেস্টেও একসঙ্গে দেখা গেছে।

মূলত, ফুপাতো ভাই অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের সুবাদে সৃজিতের সঙ্গে মিথিলার দেখা হয়। ফেসবুকের মাধ্যমে সৃজিত এবং মিথিলার নিয়মিত যোগাযোগ চলতে থাকে। এরপর একাধিকবার কলকাতায় দেখা যায় মিথিলাকে। সৃজিতের জন্মদিনেও উপস্থিত ছিলেন।

চলতি মাসেই কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে সৃজিতের সঙ্গে হাজির হন মিথিলা। তখন তারা শাহরুখ খান ও কলকাতার অনেক তারকাদের সঙ্গে ছবি তোলেন। সেই ছবি ভাইরাল হয় অনলাইনে।

কিছুদিন আগে সাবেক প্রেমিক নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমীর সঙ্গে তোলার মিথিলার কিছু ঘনিষ্ঠ ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এ নিয়ে গায়ক-অভিনেতা তাহসানের সাবেক স্ত্রী পুলিশে অভিযোগ করেন। ওই সময় সৃজিত বলেন, অন্যের ছবি এভাবে ব্যবহার করা অন্যায়। মিথিলা যেভাবে পুরো ব্যাপারটা সামলাচ্ছে তাতে আমি গর্বিত।