অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কুয়েতে নিহত বেলালের লাশ আজ সীতাকুণ্ডে এসেছে

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

মৃত্যুর ১২ দিন পর আজ বুধবার দেশে এসেছে কুয়েত প্রবাসী সীতাকুণ্ডের যুবক বেলালের লাশ।

বেলালের মৃত দেহ গ্রামের বাড়িতে পৌঁছালে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। নিহতের পরিবারে চলছে শোকের মাতম। চলতি মাসের (৮ নভেম্বর) বৃহস্পতিবার কুয়েত সময় বিকাল ৫টায় এক মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু হয় বেলালের।

বেলাল উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের মাদামবিবিরহাটের খাদেমপাড়া গ্রামের মোহাম্মদ আবদুর রহমানের পুত্র। মাত্র ৪ মাস আগে পরিবার- পরিজনের সাথে শেষ দেখা করে কুয়েতে ফিরে গিয়েছিলেন মোহাম্মদ বেলাল (৩৮)। কে জানতো এটাই তা জীবনের শেষ বিদায়।

.

দীর্ঘ ১৫ বছর প্রবাস জীবনের ইতি ঘটেছে তার লাশ বাড়িতে আসার মধ্যে দিয়ে।

পারিবারিক সুত্রে জানাগেছে, নিহত বেলাল কুয়েতে ছোট খাটো একটা ঠিকাদারীর কাজ করতেন, তার প্রতিষ্টানের বেশ কয়েকজন লেবারও ছিলেন, ঘটনার দিন একটা বিল্ডিং এর উপরে থাই গ্লাসের কাজ চলছিল। নিচে সিড়িতে দাড়াঁনো ছিলেন বেলাল। এসময় উপর থেকে একটি থাই গ্লাস বেলালের মাথায় পড়লে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

আজ বুধবার (২০ নভেম্বর) দুপুরের একটি বেসরকারী বিমানে দেশে পৌছে বেলালে মরদেহ।

স্থানীয় ভাটিয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজিম উদ্দিন জানান, দুপুরে মরদেহ সীতাকুণ্ডের গ্রামের বাড়িতে পৌছলে লাশ দেখতে শত শত মানুষ ভীড় করেন। বাদে যোহর ভাটিয়ারীর মাদামবিবির হাট হযরত শাহজাহানী শাহ (রহ.) মাজার মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।