হাটহাজারীর সন্দ্বীপ কলোনীতে সন্ত্রাস বন্ধে মানববন্ধন পালিত

0
.

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের হাটহাজারী থানাধীন ১নং দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ডের সন্দ্বীপ কলোনীতে সন্ত্রাসী সুমন বাহিনীর সন্ত্রাসী কার্যক্রম বন্ধে প্রশাসনের হস্তক্ষেপ চেয়ে মানববন্ধন করেছে স্থানীয় এলাকাবাসী।

গতকাল শুক্রবার হাটহাজারী থানার সন্দীপ কলোনী এলাকায় অনুষ্ঠিত এই মানববন্ধনে সভাপতির বক্তব্যে স্থানীয় বাসিন্দা মোঃ সালাউদ্দীন বলেন, সন্ত্রাসী সুমন ও তার বাহিনীর দীর্ঘদিনের অত্যাচারে এলাকার গরীব অসহায় পরিবারগুলো অতিষ্ঠ। এলাকার এমন কোন অসহায় পরিবার নেই তাদের হাতে শারিরীক মানসিক নির্যাতন থেকে রেহাই পেয়েছে। দেশীয় অস্ত্র দিয়ে স্থানীয়দের মারধর, হতাহতসহ ভাংচুর করেছে অনেকের বাড়িঘর। তাদের মিথ্যে মামলায় অনেকে জেল খেটেছে। জামিনে বাড়িতে এলেও প্রতিনিয়ত হুমকির মধ্যে রয়েছে তারা।

স্থানীয় মোঃ গোফরান বলেন, সন্ত্রাসী সুমন কিছুদিন আগে অস্ত্র মামলায় জেলে থাকলেও জামিনে এসে মঙ্গলবার এলাকায় দলবল নিয়ে প্রবেশ করেই মোনাফ, আব্দুস শুক্কুরসহ বেশ কয়েকজনের ঘরে হামলা করে তাদের আহত করাসহ মূল্যবান জিনিসপত্র লুট করে। এ নিয়ে হাটহাজারী থানায় দুটি লিখিত অভিযোগও দায়ের হয়।

এসময় ভুক্তভোগী স্থানীয় পারভিন আক্তার, রোশনা বেগম ও রহিমা বেগম সুমন বাহিনীর অত্যাচারের লোহমর্ষক ঘটনার বর্ণনা করে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করে বলেন আমরা এসব সন্ত্রাসীদের হাত থেকে বাঁচতে চাই। আমরা চাইনা আমাদের আর কোন মায়ের ছেলে মিথ্যে জেল খাটুক, পঙ্গুত্ব বরণ করুক, এলাকা ছেড়ে দেশে দেশে ভিখারীর মত ঘুরুক।

কোন মন্তব্য নেই