নগরীতে “গুজব ও অপপ্রচার মোকাবেলায় মানবাধিকার কর্মীর ভূমিকা” শীর্ষক আলোচনা সভা

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগীয় ও মহানগর কমিটির যৌথ উদ্যোগে “গুজব ও অপপ্রচার মোকাবেলায় মানবাধিকার কর্মীর ভূমিকা” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেল ৪টায় নগরীর মোমিন রোড়স্থ কদম মোবারক বাই লেইন চট্টগ্রাম একাডেমী মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি আবিদ আলী ভূঁইয়ার সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক মোঃ সেলিম এর সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় প্রধান

বক্তা ছিলেন চট্টগ্রাম মহানগরের সাধারণ সম্পাদক মুহাম্মদ নোমান লিটন।

অন্যান্যদের মধ্যে আলোচনায় অংশ নেন সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগীয় প্রতিনিধি এসএম আজিজ, নাজিম আকতার আমিরী, সাঈদুল আরেফিন, নিয়াজ আহমদ খান, সালাহ্উদ্দিন শাহরিয়ার, শেখ দিদার উদ্দিন আহমদ, মোঃ নাছিরউদ্দিন, লায়ন আবু নাছের রনি, মোহাম্মদ সেলিম, সাংবাদিক কামরুল ইসলাম দুলু, ডাঃ মোঃ ইমতিয়াজ উদ্দিন, ডাঃ দিপু রায়, মনিরুল ইসলাম হিরু, সাগুফতা পারভীন, মুসা খান, ইরফান আহমেদ, শরীফ হোসাইন, সৈয়দা তাসলিমা আকতার লিসা, আবু তালেব প্রমুখ।

সভায় বক্তারা দেশের বিভিন্ন বিষয় নিয়ে যে গুজব সৃষ্টি করছে এক শ্রেণীর গোষ্ঠী তা থেকে পরিত্রান পেতে সকলকে সজাগ থাকার আহবান জানান, যে কোন ধরণের গুজবের বিরুদ্ধে সার্ক মানবাধিকার কর্মীদের সচেতনাতা সৃষ্টিতে কাজ করতে হবে।

এদিকে সার্ক মানবাদিকার ফাউন্ডেশনের বর্ষপূর্তি, মানবাধিকার দিবস এবং ১৬ ডিসেম্বর বিজয় দিবস উদযাপনের ব্যাপারে সিদ্ধান্ত গৃহীত হয়।

কোন মন্তব্য নেই