অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

হাটহাজারীর গেষ্ট হাউজ থেকে পর নারীসহ যুবলীগ নেতা গ্রেফতার

0
.

চট্টগ্রামের হাটহাজারীর একটা আবাসিক হোটেল থেকে এক নারীর সাথে আপত্তিকর অবস্থায় স্থানীয় যুবলীগ নেতা আব্দুর রহিম মুন্নাকে গ্রেফতার করেছে হাটহাজারী মডেল থানা পুলিশ।

বুধবার (২৭ অক্টোবর) রাত ৯টার দিকে তাকে আটক করা হয়। আটককৃত মুন্না চেতনা ৭১ সংগঠনের মেখল ইউনিয়ন সভাপতি এবং স্বঘোষিত যুবলীগ নেতা বলে জানা গেছে।

হাটহাজারী থানা পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে হাটহাজারী বাসস্টেশন এলাকায় “হাটহাজারী গেষ্ট হাউস” এর ১০৪নং রুমে যুবলীগ নেতা আব্দুর রহিম মুন্নাকে এক নারীর সাথে আপত্তিকর অবস্থায় পাওয়া যায়। এসময় পুলিশ ঐ নারী সহ মুন্নাকে আটক করে থানায় নিয়ে আসে। জিজ্ঞাসাবাদে মহিলাটি জানায়, সে এক সন্তানের জননী এবং তিন বছর পূর্বে তার ডিভোর্স হয়েছে। আটকৃত নারী বলেন, আমাকে বিয়ে করবে বলে আশ্বাস দিয়ে মুন্না বিভিন্ন সময় এই গেষ্ট হাউসে এনে আমার সাথে শারিরীক সম্পর্ক স্থাপন করে।

থানার ওসি অপারেশন এআইএম তৌহিদুল করিম জানান, যুবলীগ নেতা মুন্নার বাড়ি উপজেলার ৮নং মেখল ইউনিয়নে। সে সাবেক চেয়ারম্যান আব্দুল মালেক এর পুত্র। মুন্না দীর্ঘদিন যাবত এ গেষ্ট হাউসে নারী নিয়ে অবৈধ মেলামেশা করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে আমরা তাকে আটক করতে সক্ষম হই। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে নন এফআইআর প্রসিক্রিউশন ২৯০ধারায় তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।