অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

১৪ অক্টোবর থেকে পটিয়ার ভেন্যুতে আন্তঃউপজেলা ফুটবল শুরু

0
sam_5412-2
.

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায়ে এবং কনফিডেন্স সিমেন্ট লিঃ এর অর্থিক পৃষ্ঠপোষকতায় ১৪ অক্টোবর থেকে পটিয়া ভ্যানুতে আন্তঃউপজেলা ফুটবল শুরু হচ্চে। এ উপলক্ষে মঙ্গলবার বিকালে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

দুপুরে চট্টগ্রাম এম.এ আজিজ স্টেডিয়ামের প্রেসবক্সে সংবাদ সম্মেলন ফুটবল সম্পাদক মোঃ ইউসুফ জানান, এবার উপজেলার ৪টি ভিন্ন ভ্যানুতেই ৬ষ্ঠ আসরটি বসছে । আর এর জন্যই টুর্নামেন্টের পুরো বাজেট (১০লাখ) টাকায় দিচ্ছেন কনফিডেন্স সিমেন্ট লিঃ ।

এর আগে উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন চট্রগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাঃসম্পাদক, সিটি মেয়র ও প্রধান অতিথি আ,জ.ম নাছির উদ্দিন।

এ সময় বিশেষ অতিথি ছিলেন উপ-পুলিশ কমিশনার ও সংস্থার সহ সভাপতি মোঃমোস্তাইন হোসেন,অতিরিক্ত সাঃসম্পাদকসৈয়দ সাহাবুদ্দিন শামিম,যুগ্ন সম্পাদক-আমিনলু ইসলাম,শাহজাদা আলম,শাহাবুদ্দিন জাহাঙ্গীর,নির্বাহী সদস্য-ওয়াহিদ দুলাল,ওহিদ সিরাজ,কাউন্সিলর-রেখা আলম চৌধুরী,আন্তঃউপজেলা ফুটবল কমিটির আহবাযক মোঃ জসিম উদ্দিন,আবুল হাশেমসহ উপজেলার কাউন্সিলর বৃন্দ।

আন্তঃ উপজেলা ফুটবল টুর্নামেন্টে চট্টগ্রামের ১৪টি উপজেলা টিম অংশ গ্রহন করছে এবং উদ্বোধনী দিনে ১৪ অক্টোবর পটিয়া উপজেলা ক্রীড়া সংস্থা-বোয়ালখালী উপজেলা ক্রীড়া সংস্থা মধ্যে বিকেল ২.৩০মিঃ শুরু হবে এবং ১৫অক্টোবর রাউজানে ২য় দিনে রাউজান-হাটহাজারীর সাথে খেলবে বলে আয়োজক সূত্রে জানান্‌।

টুর্নামেন্টের ২টি সেমি ফাইনাল ও ফাইনাল ম্যাচ-পুরস্কার বিতরণ এর স্থান পরে জানা বেন বলে ঘোষনা দেয় ।