অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বোয়ালখালীতে আ.লীগ নেতা ও ইউপি চেয়ারম্যানের বাড়িতে র‌্যাবের অভিযানে অস্ত্র উদ্ধার

0
ফাইল ছবি।

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

জেলার বোয়ালখালীর উপজেলার সারোয়াতলী ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বেলাল হোসেনের বাড়ী ঘেরাও করে অভিযান চালিয়ে বিভিন্ন অস্ত্র উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব-৭) এর একটি টিম।

তবে অভিযানে কাউকে আটক করতে পারেনি র‌্যাব সদস্যরা। র‌্যাব জানায় ঔই চেয়ারম্যানের বাড়ীতে অস্ত্রের কারখানার সন্ধ্যান পেয়েছে তারা।

আজ শনিবার (১৪ ডিসেম্বর) বেলা ১২টা থেকে  এ অভিযান চালায় র‌্যাব।

আজ শনিবার দুপুর ১২টা থেকে র‌্যাবের ৩টি গাড়ীতে করে বিপুল সংখ্যক র‌্যাব সদস্য সারোয়াতলী ইউনিয়নের হোরারবাগ এলাকায়চেয়ারম্যনের বাড়ীটি ঘিরে অভিযান শুরু করে বলে স্থানীয়রা জানান। পরে বিকেলে দিকে সিএমপি থেকে পুলিশ সেখানে গেছে।

র‌্যাব-৭ এর অপারেশন অফিসার মাসকুর রহমান অভিযানের বিষয়টি পাঠক ডট নিউজকে নিশ্চিত করলেও অভিযান সম্পর্কে বিস্তারিত বলতে পারেন নি। তিনি জানান,  বোয়ালখালীতে আমাদের একটি টিম অভিযান চালাচ্ছে। অভিযান শেষ হওয়ার পর বিস্তারিত জানাতে পারবো।

এদিকে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক এএসপি কাজী মো. তারেক আজিজ সাংবাদিকদের বলেছেন- বোয়ালখালীর এক ইউপি চেয়ারম্যানের বাড়ীতে অস্ত্রের কারখানা রয়েছে এমন অভিযোগের ভিক্তিতে র‌্যাব বাড়ীটি ঘেরাও করে অভিযান চালায়।

সেখানে বাঁশের তৈরি একটি ঘরে অস্ত্রের কারখানা পাওয়া গেছে।  কারখানায় পিস্তল ও ওয়ান শ্যুটার গান তৈরির বেশকিছু সরঞ্জাম পাওয়া গেছে। একটি ওয়ান শ্যুটার গান ও ২টি বুলেটও পাওয়া গেছে।

উল্লেখ্য- ২০১৭ সালের ৫ মে নগরীর আমিন জুট মিল এলাকা থেকে চেয়ারম্যান বেলালের ভাই শ্রমিক লীগ নেতা মো. সাইফুদ্দিন ওরফে বাপ্পীকে অস্ত্রসহ আটক করে। পরে তাকে নিয়ে গ্রামের বাড়ী বোয়ালখালীতে অস্ত্র উদ্ধারে গেলে সেখানে সন্ত্রাসীরা পুলিশের কাছ থেকে বাপ্পীকে ছিনিয়ে নিয়ে যায়।