অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

খালেদা জিয়ার মুক্তির দাবীতে নগরীতে স্বেচ্ছাসেবক দলের মিছিল

0
.

বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবীতে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে চট্টগ্রাম নগরীতে মিছিল ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৪ ডিসেম্বর শনিবার বিকালে নগরীর দামপাড়া ওয়াসা এলাকায় বিক্ষোভ মিছিল বের হয়। পরে এক সমাবেশে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম রাশেদ খান বলেছেন, বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য সারাদেশের মানুষ আজ সোচ্চার। কিন্তু সরকার প্রধানের ইশরায় তিনি মুক্তি পাচ্ছেন না। তিনি জামিন পেলেও তার মুক্তিতে সরকার বাঁধা দিচ্ছে। অবৈধ সরকার জানে দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তি পেলে জনতার জোয়ারে তারা ভেসে যাবে। আমরা যদি দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্ত করতে চাই, তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে চাই, তাহলে আমাদেরকে অবশ্যই ত্যাগ স্বীকার করতে হবে। রাজপথে এসে এই স্বৈরাচারের বিরুদ্ধে, ফ্যাসিবাদের বিরুদ্ধে সোচ্চার হয়ে আন্দোলন করতে হবে। আমরা অবশ্যই সেই আন্দোলনের মধ্য দিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করব, গণতন্ত্রকে মুক্ত করব। বেগম খালেদা জিয়া বর্তমান ভোটারবিহীন অস্বাভাবিক সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার।

চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলুর পরিচালনায় বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি আসাদুজ্জামান দিদার, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, যুগ্ম সম্পাদক জমির উদ্দিন নাহিদ।