অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

পটিয়ায় প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণের ঘটনায় দুইজন গ্রেফতার

0
.

জেলার পটিয়াতে গণধর্ষণের শিকার হয়েছেন এক প্রবাসীর স্ত্রী। এঘটনায় পুলিশ শুক্রবার (২০ ডিসেম্বর) রাতে এলাকার লোকজনের সহযোগিতায় দুই ধর্ষককে গ্রেফতার করেছে।

তারা হল- নলান্ধা গ্রামের নুরুল হাকিমের পুত্র নুরুল আজিম প্রকাশ দুলু (২৬) ও একই এলাকার মৃত মোজাহের মিয়ার পুত্র খোরশেদ আলম (২৫)।

এর আগে গত বৃহস্পতিবার রাতে উপজেলার কোলাগাঁও ইউনিয়নের নলান্ধা গ্রামে একটি গাছ বাগানে এই গণধর্ষণের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পটিয়া পৌরসভার উত্তর গোবিন্দারখীল গ্রামের ওমান প্রবাসীর স্ত্রী বৃহস্পতিবার বিকেলে উপজেলার কোলাগাঁও ইউনিয়নের নলান্ধা গ্রামে আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। আত্মীয় নলান্ধা গ্রামের বাদশা মিয়ার বউ মর্তুজা বেগম। সন্ধ্যায় প্রবাসীর স্ত্রী আত্মীয়ের বাড়ি থেকে নিজ বাড়িতে ফেরার সময় ৪ জন বখাটে যুবক সিএনজি টেক্সি করে নলান্ধা গ্রামের গরুলুটা খালের পাশে একটি গাছ বাগানে নিয়ে গণধর্ষণ করে। পরে ধর্ষকরা প্রবাসীর স্ত্রীকে ফেলে চলে যায়। গ্রামবাসীর দেয়া খবরের ভিক্তিতে পুলিশ অভিযান চালিয়ে চার ধর্ষকের মধ্যে দুইজনকে আটক করে। প্রবাসীর স্ত্রী ৪ সন্তানের জননী।

পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন জানিয়েছেন, গ্রেফতারকৃত দুইজনসহ ৪জন এ ঘটনা ঘটিয়েছে। পলাতক দুই ধর্ষণকারী নুরুল ইসলামের পুত্র মঈনুদ্দিন (২৮) ও সামশু কোম্পানির পুত্র রাশেদুল আলম প্রকাশ রাজু (৩৫)কে গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে। প্রবাসীর স্ত্রী বাদী হয়ে পটিয়া থানায় একটি মামলা দায়ের করেছে।