অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চান্দগাঁও-এ ৮ আসনের নৌকার প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন

0
.

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি ও চট্টগ্রাম ৮ আসনের সংসদ সদস্য প্রার্থী মোছলেম উদ্দিন আহমদ বলেছেন, অসাম্প্রদায়িক, ক্ষুধা ও দারিদ্রমুক্ত সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ার লক্ষ্যে বহুপথ পাড়ী দিয়ে শেখ হাসিনা আজ যতটুকু সফলতা নিয়ে এগিয়ে এসেছেন সেই অবস্থা থেকে সরে যাওয়া মানে আবারো লক্ষ্য আদর্শহীন, দূর্নীতিতে চ্যাম্পিয়ান করে স্বাধীনতার মূল্যবোধ বর্জিত পাক ধারায় বাংলাদেশকে নিয়ে যাওয়া। দেশব্যাপী চলমান উন্নয়ন চট্টগ্রাম-৮ আসনেও অব্যাহত রাখতে নৌকার বিজয় সুনিশ্চিত করুন। আপনারা নৌকার জন্য কাজ করে আমাকে নির্বাচিত করুন, আমি আপনাদের অন্যান্য আসনের ন্যায় আরো বেশি উন্নয়ন উপহার দিতে পারবো ইনশাল্লাহ।

তিনি ২২ ডিসেম্বর রাতে চান্দগাঁও এ ব্লক ১নং রোডে চট্টগ্রাম ৮ আসনে নৌকার প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন উপলক্ষে আয়োজিত সমাবেশে একথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় নিশ্চিৎ করার জন্য সংশ্লিষ্ট নেতা-কর্মীদেরকে কাজ করার আহবান জানিয়ে বলেন, কোন অজুহাতেই নৌকার বিরোধীতা ও দলীয় শৃংখলা ভঙ্গ করার মত অপ্রত্যাশিত কমকান্ড কোন মুজিব সৈনিক করতে পারে না, জঙ্গীবাদকে প্রশ্রয় দিতে পারে না এই বিশ্বাস নিয়ে আগামী উপ-নির্বাচনে চট্টগ্রাম ৮ আসনে জয়লাভ করার দৃপ্ত শপথ নিতে হবে। শেখ হাসিনার মনোনীত নৌকার প্রার্থী মোছলেম উদ্দিন আহমদ নির্বাচিত হলে এ এলাকার জনগণের ভাগ্যের পরিবর্তন হবে। তাই আমাদের নৈতিক দায়িত্ব নৌকার প্রার্থী মোছলেম ভাইকে নির্বাচিত করে মাননীয় প্রধানমন্ত্রীকে এ আসনটি উপহার দেওয়া।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক রেজাউল করিম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় বক্তব্য রাখেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ নেতা নোমান আল মাহমুদ, চান্দগাঁও থানা আওয়ামী লীগ আহবায়ক আলহাজ্ব নুরুল ইসলাম, পাঁচলাইশ আওয়ামী লীগ আহবায়ক মো: ইয়াকুব, কাউন্সিলর মোবারক আলী, মহিলা কাউন্সিলর জেসমিন পারভিন জেসী, কাউন্সিলর কফিল উদ্দিন খান, কাউন্সিলর সাইফুদ্দিন খালেদ, কাউন্সিলর আশরাফুল আলম, আওয়ামী লীগ নেতা আলহাজ্ব নুর মোহাম্মদ, সামশুল আলম, রপিকুল ইসলাম, রাশেদ আলী জাহাঙ্গীর, দলিলুর রহমান, নিজাম উদ্দিন নিজু, জামাল আহমদ, আবদুল শুক্কুর, নাজিম উদ্দিন, জসিম উদ্দিন, খালেদ হোসেন মাসুক প্রমুখ।