অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

দারুল উলূম দেবন্দের আদলে সনদের মান দিতে হবে -ইসলামী আন্দোলন

0
14628173_1351465044865493_1274573199_n
.

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, কওমী মাদরাসার স্বাতন্ত্রতা বজায় রেখে এবং দারুল ঊলুম দেবন্দের আদলে সনদের মান দিতে হবে। অন্য কোনভাবে দিতে চাইলে, তা মেনে নেয়া হবে না।

সংবাদপত্রে প্রদত্ত বিবৃতিতে তিনি এই কথা বলেন।

ইসলামী আন্দোলনের প্রচার সম্পাদক আহমদ আব্দুল কাইয়্যুম স্বাক্ষরিত বিবৃতিতে অধ্যক্ষ ইউনুছ আহমদ আরো বলেন, ঈমান ও ইসলাম বিধ্বংসী সিলেবাস চূড়ান্তকরণের চেষ্টা করলে ঈমানদার জনতা তা রুখে দাঁড়াবে। ঈমান ও ইসলাম বিধ্বংসী সিলেবাসের বিরুদ্ধে ঈমানদার জনতা আজ ঐক্যবদ্ধ। ইসলামী জনতার সেন্টিমেন্টকে কোন প্রকার তোয়াক্কা না করে সিলেবাস বহাল রাখার চেষ্টা এবং পুরাতন সিলেবাসে নতুন বছরের বই বিতরণ করতে দেয়া হবে না।

তিনি বলেন, সনদের স্বীকৃতির আগে নাস্তিক্যবাদী সিলেবাস বাতিল করা বেশি জরুরী। পাঠ্যসূচীর মাধ্যমে আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে হিন্দুত্ববাদে নিয়ে যাওয়ার চক্রান্ত পাকাপোক্ত করা হয়েছে। ইসলাম নিয়ে কোন প্রকার ষড়যন্ত্র চলতে দেয়া হবে না। যে সিলেবাসের বিরুদ্ধে দেশের ৯২ ভাগ মুসলমান আন্দোলন সংগ্রাম অব্যাহত রেখেছে, সেই সিলেবাস বাতিল না করে নতুন কোন উদ্যোগ ষড়যন্ত্রেরই আভাস। যে সিলেবাসে নাস্তিক্যবাদ তৈরি করবে, হিন্দুত্ববাদ প্রতিষ্ঠা করবে, এধরণের সিলেবাস বহাল রেখে কওমী সনদের স্বীকৃতির নামে জাতির সাথে প্রহসন করা হচ্ছে।