অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

আগামী ১৩ জানুয়ারী ভোট কেন্দ্র পাহারা দিতে হবে

0
.

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ডা.শাহাদাত হোসেন বলেছেন, এই সরকার একটি দুর্নীতিবাজ ও ফ্যাসিস্ট সরকার। ক্ষমতায় টিকে থাকতে তারা বিভিন্ন অপকৌশল অবলম্বন করছে। স্বাধীনতার ঘোষক ও বীর উত্তম শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের স্ত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় বন্দি করে রেখে আওয়ামীলীগ মিডনাইট নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় এসেছে। এই অবৈধ অগণতান্ত্রিক সরকার বেগম খালেদা জিয়াকে বন্দি করে রেখে আজীবন ক্ষমতায়া থাকার দিবাস্বপ্ন দেখছে।ভোট আপনাদের পবিত্র আমানত।এই উপনির্বাচনে আপনাদের মূল্যবান ভোট ধানের শীষের প্রার্থী আবু সুফিয়ানকে দিয়ে জয়যুক্ত করে এই সরকারের অপকর্মের বিরুদ্ধে দাঁত ভাঙ্গা জবাব দিতে হবে।

তিনি আজ ০২ জানুয়ারী ৬নং পূর্ব ষোলশহর ওর্য়াডে গণসংযোগ কালে প্রধান অতিথির বক্তব্যে কালে এ কথা বলেন।

ডা.শাহাদাত হোসেন আরও বলেন, আগামী ১৩ তারিখ সেন্টার পাহারা দিতে হবে। ভোট চোরদের ধরতে হবে। ভোট ডাকাতদের এলাকা থেকে তাড়াতে হবে। আমার ভোট আমি দিব যাকে খুশি তাকে দেব এই শ্লোগান দিয়ে ভোট দিতে যেতে হবে।

বিশেষ অতিথির বক্তব্যে চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেছেন, এই দেশের মানুষের অর্জিত স্বাধীনতা ও গণতন্ত্র আজ ভূলুণ্ঠিত। আওয়ামী লীগ একদলীয় ভাবে দেশ চালাচ্ছে। আজ সবকিছুই সরকার এক দলীয় করণ করেছে ।এই সরকারের মেয়াদ শেষ হয়ে আসছে। আওয়ামীলীগ তাদের আখের গোছাতে যে দিকে পারছে সেই দিকে লুটপাট করছে। আগামী ১৩ জানুয়ারী বিএনপি’র প্রার্থী আবু সুফিয়ান কে ধানের শীষ মার্কায় ভোট দিয়ে আপনারা আপনাদের ভোটের অধিকার প্রতিষ্টা করুন ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপি’র সহ-সভাপতি মোহাম্মদ মিয়া ভোলা, অধ্যাপক নুরুল আলম রাজু, সৈয়দ আহমদ, যুগ্ন সম্পাদক কাজি বেলাল উদ্দিন, ইস্কান্দার মির্জা ,শাহ আলম ,আনোয়ার হোসেন লিপু, গাজী মোঃ সিরাজ উল্লাহ, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, বিএনপি নেতা আব্দুল্লাহহ আল হারুন, মোহাম্মদ বখতিয়ার উদ্দিন, মোহাম্মদ শাহজাহান, মোহাম্মদ জসিম উদ্দিন ,এস এম নুরুল আলম ,মঞ্জুরুল আলম মঞ্জু,জসিম উদ্দিন চৌধুরী, জিয়াউর রহমান জিয়া, মোহাম্মদ আলমগীর ,আব্দুল্লাহ-আল সগীর, এস এম মফিজুর উল্লাহ, হাসান লিটন, হাসান চৌধুরী ওসমান ,হাজী আবুল বাশার, ম হামিদ, আবুল কালাম আবু ,গুলজার হোসেন প্রমুখ ।