অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নৌকার বিজয় হলে নগরে সুয়ারেজ প্রকল্প বাস্তবায়ন হবে

0
.

চট্টগ্রাম-৮ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মোছলেম উদ্দীন আহমদ বলেছেন, এ এলাকায় অনেক উন্নয়ক কাজ হয়েছে এবং আরো যে উন্নয়ন কাজ করার প্রয়োজন আছে সেই কাজ সমাপ্ত করার জন্য আমি ভুমিকা রাখব। যারা আওয়ামী লীগ করে তারা আমাকে দিয়ে উন্নয়নমূলক কাজ করাতে পারবে এবং যারা আওয়ামী লীগ করেনা তারাও আমাকে দিয়ে কাজ করাতে পারবে। নৌকার বিজয় হলে নগরে সুয়ারেজ প্রকল্প বাস্তবায়ন হবে। এই জন্য আপনাদের সহযোগিতা প্রয়োজন, দোয়া প্রয়োজন এবং আপনাদের ভোট প্রয়োজন। এলাকার স্বার্থে, এলাকার উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিন। তিনি ৩ জানুয়ারি শুক্রবার দুপুর ২টায় মোহরা ওয়ার্ডের বিভিন্ন এলাকায় নৌকার সমর্থনে গণ-সংযোগকালে এসব কথা বলেন।

চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষে সাবেক চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আবদুস সালাম বলেন, আগামী ১৩ জানুয়ারি চট্টগ্রাম-৮ আসন উপনির্বাচনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মোছলেম উদ্দিন আহমদকে নৌকা প্রতিক দিয়েছেন। আপনারা মোছলেম ভাইকে ছিলেন, উনি আমাদেরই লোক। মোছলেম ভাই নির্বাচিত হলে এলাকার লোক উপকৃত হবে, এলাকায় উন্নয়ন হবে, এবং এলাকা থেকে সন্ত্রাস-চাঁদাবাজি নির্মূল হবে। তিনি এলাকাবাসীকে নৌকা মার্কায় ভোট দিয়ে মোছলেম ভাইকে এম.পি নির্বাচিত করার আহবান জানান।

.

এ সময় উপস্থিত ছিলেন, চট্টগ্রামম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের অর্থ সম্পাদক ও সিডিএর সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আবদুচ ছালাম, চট্টগ্রাাম মহানগর আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক প্যানেল মেয়র জোবায়দা নার্গিস খান, উত্তর জেলা আওয়ামী লীগ নেতা গিয়াস উদ্দিন, মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক মো: রফিকুল আলম, যুগ্ম-আহবায়ক নাজিম উদ্দিন চৌধুরী, যুগ্ম -আহবায়ক মো: জসিম উদ্দিন, যুগ্ম-আহবায়ক মো: খালেদ সাইফুদ্দিন মাসুদ সহ আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ। এর আগে তিনি জামেয়া আহমদিয়া সুন্নিয়া মাদ্রাসা এলাকায় গণ-সংযোগ করেন।