চট্টগ্রামে মারামারিতে আহত হাসপাতাল বয় হামিদের মৃত্যু

0

murder-killচট্টগ্রামের মেহেদিবাগে অবস্থিত একটি বেসরকারী হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের সুইপারের হামলায় আহত ওয়ার্ডবয় মোহাম্মদ হামিদ হোছাইনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে চিকিৎসাধীনবস্থায় মারা যাওয়ার পর রাতে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এর আগে গত ৩ মে ম্যাক্স হসপিটাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের সুইপার প্রণব ও ওয়ার্ডবয় মোহাম্মদ হামিদ হোছাইনের মধ্যে মারামারি হলে প্রণবের ধাক্কায় হামিদ হোছাইন মেঝেতে পড়ে গিয়ে মাথায় গুরুত্বর আহত হয়।

পর থেকে ম্যাক্সে হাসপাতালেই চিকিৎসাধীন ছিল সে। মারামারি পরপরই পুলিশ সেদিন অভিযুক্ত সুইপার প্রণবকে গ্রেফতার করেছিল।
চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজ আহমেদ জানান, ১৬দিন আগে হাসপাতালে

ওয়ার্ডবয় ও সুইপারের ধাক্কাধাক্কি হয়েছে। এতে ওয়ার্ডবয় হামিদ মেঝেতে পড়ে গুরুতর আহত হন। তার মাথায় গুরুত্বর আঘাত লাগে।

এ ব্যাপারে আমরা ভিডিও ফুটেজ দেখে আসামিকে শনাক্ত করে গ্রেফতার করা হয়েছে। আজ বৃহস্পতিবার চিকিৎসাধীন অবস্থায় ছেলেটির মৃত্যু হয়। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে পাঠানো হয়েছে। এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা দায়ের করা হয়েছে।

নিহত হামিদ হোছাইন (২৫) কক্সবাজারের চকরিয়ার ডুলাহাজারা বৈরাগীর খিলের মৃত রশিদ আহম্মদের ছেলে। তিনি প্রায় দেড় বছর যাবত উক্ত হাসপাতালে ওয়ার্ড বয় হিসেবে কাজ করে আসছিলেন।

Advertisements

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন