অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

হ্যামার স্ট্রেংথ সিজেকেএস কারাতে লীগে চ্যাম্পিয়ন বাকলিয়া একাদশ

0
karate-leag-1
কারাতে লীগে পৃষ্ঠপোষক হ্যামার স্ট্রেংথ-এর চেয়ারম্যানকে ক্রেস্ট তুলে দিচ্ছেন জেলা প্রশাসক।

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও হ্যামার স্ট্রেংথ ফিটনেস এন্ড ট্রেনিং সেন্টারের পৃষ্ঠপোষকতায় আয়োজিত জেলা কারাতে লীগে চ্যাম্পিয়ন হয়েছে বাকলিয়া একাদশ। তারা ৮টি স্বর্ণ জিতে চ্যাম্পিয়ন হয়েছে। ৪টি স্বর্ণ জিতে রানার আপ হয়েছে ফ্রেন্ডস ক্লাব।

লীগে বিভিন্ন ওজন শ্রেণিতে পুরুষদের ৮টি ও মহিলাদের ৬টি মোট ১৪ টি ইভেন্টে খেলা অনুষ্ঠিত হয়। সোমবার সকালে সমাপনী অনুষ্ঠানের মাধ্যমে চট্টগ্রামের জেলা প্রশাসক সিজেকেএস সভাপতি মোঃ সামসুল আরেফিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিতদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক শেখ আলী আহসান বাদল, কারাতে লীগের পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান হ্যামার স্ট্রেংথের চেয়ারম্যান সৈয়দ রুম্মান আহমেদ, পরিচালক শাহেদ হোসেন।

14694695_10211324838704926_1756351136_n
৮টি স্বর্ণ জিতে চ্যাম্পিয়ন বাকলিয়া একাদশের উল্লাস।

বাংলাদেশ কারাতে ফেডারেশনের সহ-সভাপতি ও কারাতে কমিটির চেয়ারম্যান মো: শাহজাদা আলমের সভাপতিত্বে এবং সিজেকেএস কাউন্সিলর ও কারাতে কমিটির সম্পাদক দিদারুল আলম মাসুমের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিজেকেএস নির্বাহী সদস্য অহিদ সিরাজ চৌধুরী স্বপন, কারাতে কমিটির ভাইস-চেয়ারম্যান রতন তালুকদার, মারিয়া চক্রবর্ত্তী, শেখ মোঃ দিদার উদ্দীন, মোহাম্মদ হাসান, যুগ্ম-সম্পাদক তুলু-উশ-সামস, এস এম আরিফ চৌধুরী, সদস্য এম. এ. হান্নান (কাজল), আবুল বশর রনি, জুয়েল ওসমানি, সিজেকেএস কাউন্সিলর আবু জাহেদ প্রমুখ।

লীগের খেলার ফলাফল হচ্ছে : পুরুষ একক কাতা- আনোয়ার (ফ্রেন্ডস) ১ম, জনি (আগ্রাবাদ নওজোয়ান) ২য়, রোহান (ফ্রেন্ডস জুনিয়র) ও নাইম (চট্টগ্রাম ক্লাব লিঃ) ৩য়। পুরুষ অনূর্ধ্ব-৫০ কেজি- আজাদ (ফ্রেন্ডস) ১ম, সাফায়েদ (ফিরিঙ্গীবাজার লাকী স্টার) ২য়, আরিফ (রেলওয়ে এস এ) ও মোবারক (মোহামেডান) ৩য়। পুুরুষ অনূর্ধ্ব-৫৫ কেজি- হোসেন আলী (ফ্রেন্ডস) ১ম, রবিউল (মুক্তবিহঙ্গ) ২য়, নির্জন (এম এইচ স্পোর্টিং) ও ধ্রুব (রিজেন্সী) ৩য়। পুরুষ অনূর্ধ্ব-৬০ কেজি- দীপক (বাকলিয়া) ১ম, তারেক (মোহামেডান) ২য়, ইলিয়াস (চট্টগ্রাম ক্লাব লিঃ) ও রিয়াজুল (এম এইচ স্পোর্টিং) ৩য়। পুরুষ অনূর্ধ্ব-৬৫ কেজি- শহিদ (বাকলিয়া) ১ম, কেফায়েত (ইয়ং স্টার) ২য়, ইয়াকুব (মুক্তবিহঙ্গ) ও মাইনুল (ক্রিসেন্ট ক্লাব) ৩য়। পুরুষ অনূর্ধ্ব-৭০ কেজি- আজিজ (মোহামেডান) ১ম, সুমন (ফ্রেন্ডস) ২য়, হাবিবুর (ফ্রেন্ডস জুনিয়র) ও রিমন (এম এইচ স্পোর্টিং) ৩য়। পুরুষ অনূর্ধ্ব-৭৫ কেজি- তৈয়ব (হালিশহর লাকি ক্লাব) ১ম, সাইফুদ্দীন (চট্টগ্রাম ক্লাব লিঃ) ২য়, তীর্থ (এম এইচ স্পোর্টিং) ও প্রকাশ (ফ্রেন্ডস জুনিয়র) ৩য়। পুরুষ ৭৫ কেজির উর্ধ্বে ওজন শ্রেণীতে মোঃ ইমরান (বাকলিয়া) ১ম, ইমরুল কায়েস (রিজেন্সী) ২য়, আসিফ (হালিশহর লাকি ক্লাব) ও খোকা (ইয়ং স্টার) ৩য়। মহিলা একক কাতা- সাজু (বাকলিয়া) ১ম, নাসিমা (ফ্রেন্ডস) ২য়, সাবিহা (রিজেন্সী) ও ফারজানা (মোহামেডান) ৩য়। মহিলা অনূর্ধ্ব-৪৫ কেজি- টুম্পা (ফ্রেন্ডস) ১ম, ফারজানা (বাকলিয়া) ২য়, প্রিয়া (ইয়ং স্টার) ও মাহমুদা (হালিশহর লাকী ক্লাব) ৩য়। মহিলা অনূর্ধ্ব-৫০ কেজি- সাজু (বাকলিয়া) ১ম, শাওন (চট্টগ্রাম ক্লাব লিঃ) ২য়, সাবিহা (রিজেন্সী) ও আসমাউল হুসনা (ফিরিঙ্গীবাজার লাকী স্টার) ৩য়। মহিলা অনূর্ধ্ব-৫৫ কেজি- পিয়া (বাকলিয়া) ১ম, ফারজানা (মোহামেডান) ২য়, সোহাইফা (চট্টগ্রাম ক্লাব লিঃ) ও মাহেলা ফ্রু (হালিশহর লাকি ক্লাব) ৩য়। মহিলা অনূর্ধ্ব-৬০ কেজি- নাজিফা (বাকলিয়া) ১ম, নাসরিন (ইয়ং স্টার) ২য়, রীমা (মোহামেডান) ও রাব্বী (ক্রিসেন্ট ক্লাব) ৩য়। মহিলা ৭৫ কেজি উর্ধ্ব ওজন শ্রেণীতে কানন (বাকলিয়া) ১ম, আভা (হালিশহর লাকি ক্লাব) ২য়, সাদিয়া (রিজেন্সী) ও পাখি (মোহামেডান) ৩য়।