সেলিব্রিটি ডিজাইনার নুসরাত বানি’র পোশাকে চোখ ধাঁধানো ফ্যাশন শো

127

চট্টগ্রামের বিশিষ্ট ফ্যাশন ও ক্রিয়েটিভ ডিজাইনার নুসরাত বানির ডিজাইন করা পোষাকে ঢাকা ও চট্টগ্রামের তারকা মডেলদের অংশগ্রহনে জমজমাট ফ্যাশন প্যারেড অনুষ্ঠিত হয়েছে চট্টগ্রাম দামপাড়া পুলিশ লাইন ময়দানে।

চট্টগ্রাম মহানগর পুলিশের ৩৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে মহানগর পুলিশের আয়োজনে এই বর্ণিল আলোঝলমলে মঞ্চে এই ফ্যাশন প্যারেড অনুষ্ঠিত হয়। র‌্যাম্প কেটওয়াকের কোরিওগ্রাফ করেন ঢাকার বিশিষ্ট কোরিওগ্রাফার সুমন। ফ্যাশন ডিজাইনার নুরসারত বানির পোষাকে ভিন্নধর্মী স্টাইল ও আধুনিকতা এবং পুলিশের পোষাকে বিশেষায়িত র‌্যাম্প কেটওয়াক দামপাড়া পুলিশ লাইন ময়দানে হাজার হাজার দর্শককে মুখরিত করে রাখে।

র‌্যাম্প কেটওয়াকে ঢাকা ও চট্টগ্রামের প্রায় ২০ জন তারকা মডেল অংশগ্রহন করেন। এদের মধ্যে ছিলেন দেশের খ্যাতনামা মডেল ইমি এবং চট্টগ্রামের তারকা মডেল সিদ্দিকা তিশা।

ফ্যাশন প্যারেড ছাড়াও একই মঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন দেশবরেন্য কণ্ঠশিল্পি সাবিনা ইয়াসমিন, দিনাত জাহান মুন্নি, নকুল কুমার বিশ্বাস, ক্লোজ আপ তারকা ইমরান।

চট্টগ্রাম মহানগর পুলিশের প্রতিষ্ঠাবার্ষিকীর এই আয়োজনে কয়েক হাজার পুলিশ সদস্যসহ মাঠভর্তি হাজার হাজার দর্শক প্রায় সাড়ে তিন ঘন্টা মেতেছিলেন ভিন্নরকম এক আনন্দ আয়োজনে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠান উপভোগ করেন বাংলাদেশের পুলিশ প্রধান আইজিপি একেএম শহীদুল হক, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি শফিকুল ইসলাম, চট্টগ্রাম নগর পুলিশ কমিশনার ইকবাল বাহার।

এছাড়া অনুষ্ঠানে সাবেক এবং বর্তমান পুলিশের বিভিন্ন পর্যায়ের উর্ধ্বতন কর্মকর্তা, নগর পুলিশের সকল জোনের এসি, ডিসি, সকল থানার অফিসার ইনচার্জসহ স্বস্ত্রীক পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

এর আগে বিকেলে আইজিপি একেএম শহীদুল হক কেক কেটে সিএমপি’র ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানের সূচনা করেন।

এখনো কোন মন্তব্য করা হয়নি