অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

হাটহাজারীতে মন্ত্রী মোশাররফের উপস্থিতে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষ

1
সংঘর্ষের সময় মোবাইল ফেনে ধারন করা ছবি।

ফুল দেয়াকে কেন্দ্র করে চট্টগ্রামের হাটহাজারীতে আওয়ামী লীগের গ্রুপের সংঘর্ষে পণ্ড হয়েগেছে  গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের অনুষ্ঠান।

শনিবার বিকালে উপজেলা সদরের পার্বতী উচ্চ বিদ্যালয় মাঠে ্এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় কেউ হতাহত না হলেও ব্যাপক চেয়ার ভাঙচুর করা হয়েছে।

অনুষ্ঠানের প্রধান অতিথি গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বক্তব্য দিতে না পেরে সভাস্থ ত্যাগ করে চলে যান।

হাটহাজারী থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর বলেন, কর্মীদের কার আগে কে ফুল দিবেন তা নিয়ে বিশৃংখলা হয়েছে। এসময় উত্তেজনা ছড়িয়ে পড়লে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে। কেউ আহত হয়নি।

জানাগেছে, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালামের সংবর্ধনা উপলক্ষে তার নিজ এলাকায় শনিবার এ সংবর্ধনার আয়োজন করে হাটহাজারী উপজেলা আওয়ামী লীগ। বিকেল সাড়ে ৪টার দিকে প্রধান অতিথি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের উপস্থিতিতে ফুল দেয়াকে কেন্দ্র করে ছাত্রলীগ যুবলীগ ও আওয়ামী লীগ কর্মীরা হাতাহাতি িএবং চেয়ার ছুড়াছঁড়িতে জড়িয়ে পড়লে সভাস্থলে চরম বিশৃঙখলা এবং উত্তেজনা ছড়িয়ে পড়ে। সংঘর্ষের সময় প্রধান অতিথি মন্ত্রী মোশাররফ হোসেন নেতাকর্মীদের থামানোর চেষ্টা করে ব্যর্থ হয়ে বক্তব্য না দিয়েই অনুষ্ঠানস্থল ছেড়ে চলে যান বলে নেতা কর্মীরা জানান।

এব্যাপারে জেলা পরিষদের চেয়ারম‌্যান এম এ সালাম পাঠক ডট নিউজকে বলেন, অনুষ্ঠানে কিছুটা বিশৃঙ্খলা হয়েছে। তবে তা সফলভাবে শেষ হয়েছে। এ বড় কোন ঘটনা না।

 

১ টি মন্তব্য
  1. Alim Uddin বলেছেন

    কাঁঠাল গাছে তো আর আম ধরবেনা তাই না।