অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বিএনপি ছাড়া এদেশে কোন নির্বাচন হতে দেবো না- খসরু

4
.

নিরপেক্ষ সরকার, নিরপেক্ষ নির্বাচন কমিশনার এবং বিএনপি ছাড়া এদেশে আগামীতে কোন জাতীয় নির্বাচন হতে দেবে না বলে হুঁসিয়াারী করে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, গতবারের মত ভোট চুরির মাধ্যমে জনগণকে বাইরে রেখে অবৈধভাবে ক্ষমতা দখল করার স্বপ্ন আর বাস্তবায়ন হবে না।

তিনি আজ শুক্রবার সন্ধ্যায় চট্টগ্রামে জাতীয়তাবাদী মহিলা দলের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দানকালে এ কথা বলেন।

আমীর খসরু বলেন, আমরা অবশ্যই নির্বাচনে যাবো। তবে এ নির্বাচন হতে হবে নিরপেক্ষ নির্দলীয় সরকারের অধিনে। আর নিরপেক্ষ সরকারের অধিনে যে নির্বাচন হবে তাতে বাংলাদেশের জনগণ স্বতস্ফতভাবে বিএনপিকেই সমর্থন দিবে। নির্বাচনের জন্য সরকারী সংস্থা নিরপেক্ষ কমিশনার করতে হবে উল্লেখ করে খসরু বলেন, যাতে বাংলাদেশের জনগণ তাদের গণতান্ত্রিক ভোটাধিকার প্রয়োহ করতে পারে। সেখানে যদি কোন বাধা আসে তাহলে আমরা তা প্রতিরোধ করবো। জনগণের ভোটে আগামী দিনে একটি নির্বাচিত সরকার নির্বাচিত সংসদ হবে বাধ্য করা হবে।

তিনি আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার উদ্দেশ্যে বলেন, যতই স্বপ্ন দেখুন লাভ হবে না। গতবােেরর মত ভোট চুরির মাধ্যমে জনগণকে বাইরে রেখে অবৈধভাবে ক্ষমতা দখলের স্বপ্ন বাস্তবায়ন হতে তেবে না এদেশের জনগণ।

.

চট্টগ্রাম মহানগর মহিলা দলের সভানেত্রী মনোয়ারা বেগম মনির সভাপতিত্বে এবং চট্টগ্রাম মহানগর মহিলা দলের সাধারন সম্পাদিকা জেলী চৌধুরীর সঞ্চালনে অনুষ্ঠিত কর্মী সমাবেশে উদ্বোধক ছিলেন জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রিয় সভানেত্রী আফরোজো আব্বাস।

প্রধান বক্তা ছিলেন, সাধারণ সম্পাদিকা সুলতানা আহমেদ। বিশেষ অতিথি ছিলেন, চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন, বিএনপির কেন্দ্রিয় মহিলা বিষয়ক সম্পাদক নূরী আরা সাফা, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. ফাওয়াজ হোসেন শুভ, নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর, মহিলা দলের সিনিয়র যুগ্ন সম্পাদিকা হেলেন জেরীন খান, চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান, মহিলা দলের সহ সভানেত্রী জিয়া খান, মহিলা দল নেত্রী ফাতেমা বাদশা।চট্টগ্রাম মহানগর মহিলা দলের সভানেত্রী মনোয়ারা বেগম মনির সভাপতিত্বে এবং চট্টগ্রাম মহানগর মহিলা দলের সাধারন সম্পাদিকা জেলী চৌধুরীর সঞ্চালনে অনুষ্ঠিত কর্মী সমাবেশে উদ্বোধক ছিলেন জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রিয় সভানেত্রী আফরোজো আব্বাস, সাধারণ সম্পাদিকা সুলতানা আহমেদ, বিশেষ অতিথি ছিলেন, চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন, বিএনপির কেন্দ্রিয় মহিলা বিষয়ক সম্পাদক নূরী আরা সাফা, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. ফাওয়াজ হোসেন শুভ, নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর, মহিলা দলের সিনিয়র যুগ্ন সম্পাদিকা হেলেন জেরীন খান, চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান, মহিলা দলের সহ সভানেত্রী জিয়া খান, মহিলা দল নেত্রী ফাতেমা বাদশা।

৪ মন্তব্য
  1. Md Imran Khoka Babu বলেছেন

    YES

  2. Sagor Ahmed K D বলেছেন

    সেই ক্ষমতা আছে বিএনপির??? ২০১৪ সালে তো অবৈধ সরকারের কাছে গো হারা হেরেছিল। আগামিতে কী বিএনপি পারবে অবৈধ সরকারের সাথে যুদ্ধে টিকতে???

  3. Alim Uddin বলেছেন

    বিনা ভোটে সরকার গঠন করার সুযোগ থাকলে ইলেকশনের দরকার কি।

  4. Babor Uddin বলেছেন

    অতীতে পেরেছন?