অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

হাটহাজারীতে আল্লামা শফীর সাথে সাক্ষাত করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী

0
.

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা শাহ আহমদ শফী’র সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন এমপি।

আজ শুক্রবার(২ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৩টায় তিনি হাটহাজারী দারুল উলুম মঈনুল ইসলাম মাদ্রাসার হেফাজত আমিরের কার্যালয়ে সাক্ষাৎ করেন।

আধঘন্টা সাক্ষাৎ শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, এটি আমার সম্পূর্ণ ব্যক্তিগত আগমন। আমি নানুপুর পীর সাহেবের আমন্ত্রণে ওবায়দিয়া মাদ্রাসার বাৎসরিক মাহফিলে অতিথি হয়ে এসেছি। সে সুবাদে আল্লামা শফির কাছে দোয়া নিতে এসেছি। বিশ্ব ইজতেমা সন্নিকট হওয়ায় সুন্দরভাবে সম্পন্নের জন্যেও তার কাছে দোয়া চেয়েছি। তিনি দেশ, জাতি ও প্রধানমন্ত্রী জন্য দোয়া করেছেন।

মন্ত্রী বিকেল সাড়ে ৩টায় হাটহাজারী মাদরাসায় পৌঁছেন। এ সময় মাদ্রাসার পক্ষ থেকে মাওলানা আনাস মাদানী তাঁকে অভ্যর্থনা জানান।

এ সময় সাতকানিয়া-লোহাগাড়া আসনের এমপি আবু রেজা মো. নেজাম উদ্দীন নদভী, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, চট্টগ্রাম জেলা প্রশাসক মো. ইলিয়াছ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন সোহেল, মসিউদ্দৌলা রেজা, কে এম ইমরান, হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাসুম, নির্বাহী অফিসার রুহুল আমিন, মাদ্রাসার সিনিয়র মুহাদ্দিস শেখ আহমদ, মঈনুদ্দিন রুহী, মুফতি জসীমুদ্দিন, হেফাজত আমীর পুত্র ও হাটহাজারী মাদরাসার সহকারী শিক্ষাপরিচালক মাওলানা আনাস মাদানী প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে মন্ত্রী ঢাকা থেকে হেলিকপ্টার যোগে ফটিকছড়ি উপজেলার প্রয়াত সাবেক সাংসদ নুরুল আলমের কবর জেয়ারত করে নানুপুরস্থ জামিয়া ইসলামিয়া ওবায়দিয়া মাদ্রাসায় যান।