অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চকরিয়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

0
.

কক্সবাজারের চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আঞ্চলিক মহাসড়কে (এবিসি) সড়কের বাঘগুজারা ব্রিজ পয়েন্ট এলাকায় সিমেন্ট বোঝায়কৃত ট্রাকের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম মাঈনউদ্দিন বাহার (৪০)।

এ সময় মোটরসাইকেলে থাকা অপর আরোহী মো. জিয়াবুল (৫০) গুরুতর আহত হন। আহত জিয়াবুলকে চকরিয়ায় একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা রয়েছে। নিহত মাঈনউদ্দিন চট্টগ্রামের সাতকানিয়া এলাকার ১৬ নং ইউনিয়নের মাওলানা আবছার উদ্দিনের ছেলে এবং আহত জিয়াবুল ওই এলাকার এমদাদ হোসেনের ছেলে। এ ঘটনায় ঘাতক ট্রাকটি জব্দ করা হলেও চালক-হেলপার পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা যায়, সকাল সাড়ে ১০টার দিকে সাতকানিয়া থেকে মোটরসাইকেলযোগে বরইতলী রাস্তার মাথা হয়ে পেকুয়ায় যাচ্ছিলেন মাঈনউদ্দিন ও জিয়াবুল। এ সময় একই দিক থেকে আসা দ্রুতগতির সিমেন্ট বোঝাই ট্রাকটি তাদের পিছন থেকে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেল চালক মাঈনউদ্দিন ঘটনাস্থলে মারা যান। জিয়াবুল গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহত জিয়াবুলকে উদ্ধার করে চকরিয়ার একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করে।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির হোসেন ভুঁইয়া বলেন, ঘটনার পর পুলিশ ফোর্স পাঠানো হয়। নিহতের মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে।