অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

রাঙ্গুনিয়ায় গৃহবধুর গোসলের ভিডিও ধারণের প্রতিবাদ করায় স্বামীকে পিটিয়ে আহত

0
.

জেলার রাঙ্গুনিয়ায় এক গৃহবধূর গোসলের দৃশ্য গোপনে ভিডিও ধারণ করার প্রতিবাদ করায় স্বামী পিপলু শীল (৩২)কে বেধড়ক পিঠিয়ে রক্তাক্ত করেছেন নুরুল আলম কালু (৩৫) নামের এক বখাটে ও তার সহযোগীরা।  গুরুতর আহত পিপলু শীলকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে তিনটায় হামলার এই ঘটনা ঘটেছে।

বখাটে কালু রাঙ্গুনিয়ার পোমরা ইউনিয়নের মেম্বার জামাল উদ্দিন প্রকাশ সেগুন জামালের ভাই এবং পোমরা সিকদার বাড়ি গ্রামের ফজলুল করিমের পুত্র। এর আগে মঙ্গলবার ভোর পাঁচটায় পিপলু শীলের স্ত্রী নিজ বাড়ীর শৌচাগারে গোসল করার সময় অশ্লীল ভিডিও ধারণ করেন বখাটে কালু। গোপনে ভিডিও ধারণ করার দৃশ্য দেখে ফেলার পর পাড়ার লোকজন কালুকে ধরে মারধর করে মোবাইল কেড়ে নেন। এরপর বিকেলে পোমরা মালিরহাট এলাকায় নুরুল আলম কালু, তার সহযোগী চাইনি পাড়ার আলী আকবরের পুত্র মো. ইমন, নোয়াপাড়ার তৌহিদসহ কয়েকজন সাঙ্গপাঙ্গ নিয়ে গৃহবধুর স্বামী পিপলু শীলের উপর হামলা চালান। এতে লাঠির আঘাতে মাথা ফেটে রক্তাক্ত জখম হয় পিপলু শীল। ঘটনার পর থেকে সংখ্যালঘু সম্প্রদায়ের পরিবারটি নিরাপত্তাহীনতায় ভুগছে।

তবে পুলিশ এ ব্যাপারে কিছু জানে না বলে জানায়।

জানতে চাইলে রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ আহমেদ ভুঁইয়া পাঠক ডট নিউজকে বলেন, এধরণের কোন ঘটনা আমার জানা নেই। কেউ অভিযোগ করেনি।

আহত পিপলু শীলের মা মিনতি শীল জানান, মঙ্গলবার ভোর পাঁচটায় চাকুরির উদ্দেশ্যে ঘর থেকে বের হন সে। স্বামীকে বিদায় করে শৌচাগারে যান ছেলের বউ প্রিয়া শীল। কিছুক্ষণ পর বউয়ের চিৎকার চেচামেচি শুনে আমরা এগিয়ে গিয়ে জানতে পারি কেউ একজন শৌচাগারের ভেন্টিলেটরের ফাঁক দিয়ে গোপনে ভিডিও করছিলেন। একটা সাদা মোবাইলে ভিডিও ধারণের সময় বউমা এক ব্যক্তির হাতসহ দেখেছেন। এরপর ঘটনা পিপলুকে ফোন করে জানানো হলে সে আধাপথ থেকে বাড়ি ফিরে আসেন। পাড়ার লোকজন গোপনে ভিডিও ধারণকারীকে খোঁজতে থাকেন। সকাল সাতটায় পাশের পুকুর পাড়ে বসে এসব অশ্লিল ভিডিও দেখছিলেন বখাটে নুরুল আলম কালু। এসময় পেছন থেকে এসব দৃশ্য দেখে তাকে ঝাপটে ধরেন পিপলু শীল। পাড়ার লোকজন কালুকে ধরে উত্তম মধ্যম দিয়ে মোবাইল ফোন ও মেমোরীকার্ড কেড়ে নেন। এরপর কর্মস্থলে চলে যান পিপলু। বিকেল সাড়ে তিনটায় ফেরার পথে পোমরা মালিরহাট এলাকায় কালু তার ৫/৬জন সাঙ্গপাঙ্গ নিয়ে পিপলুকে লাঠিসোটা দিয়ে এলোপাতাড়ি মারধর করেন।