আমবাগানে মা-মেয়ে হত্যার ঘটনায় ৩ আসামী গ্রেফতার

0
ব্রেকিং নিউজ
  •                 
.

চট্টগ্রাম মহানগরীর আমবাগান ফ্লোরাপাস এলাকায় মা-মেয়ে খুনের ঘটনায় তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

গত মঙ্গলবার ও বুধবার রাতে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার তিন আসামি হলেন, মো. সাহাবুদ্দিন মুছা (৩৭), মো. মাসুদ রানা (৩৯) ও মো. মুসলিম (২০)। তাদের মধ্যে মুসলিমকে মঙ্গলবার, অপর দুইজনকে বুধবার রাতে গ্রেফতার করে পুলিশ।

আজ বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুরে পুলিশ লাইন্স সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলন করে তিনি এ তথ্য জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম।

তিনি বলেন,‘ঘটনার পর প্রধান আসামি মুশফিকুর রহমানকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করলে সে একা হত্যা করেছে বলে পুলিশকে জানায়। ঘটনার তদন্ত করতে গিয়ে ডিবি পুলিশ জানতে পারে এই ঘটনায় মুশফিকুর রহমানসহ আরও চারজন জড়িত। ভিকটিম মেহেরুন্নেসার মোবাইল ফোন উদ্ধার করার পর অপর চারজনের জড়িত থাকার বিষয়টি জানা যায়। পরে পুলিশ তাদের গ্রেফতারে অভিযান শুরু করে। মঙ্গলবার ও বুধবার অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করা হয়। অপর আসামির সন্ধান পেয়েছে পুলিশ। তাকেও দ্রুত গ্রেফতার করা হবে।’

এর আগে গত বছরের ১৫ জুলাই নগরীর খুলশী থানার আমাবাগান ফ্লোরাপাস এলাকার একটি নির্মাণাধীন বাড়ির নিচতলার পানির রিজার্ভ ট্যাংক থেকে অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা মেহেরুন্নেসা ও তার মা মনোয়ারা বেগমের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মেহেরুন্নেসার ভাই মোস্তাফিজুর রহমান বাদী হয়ে খুলশী থানায় হত্যা মামলা দায়ের করেন।

ওই মামলায় পুলিশ নিহত মেহেরুন্নেসার বোনের ছেলে মুশফিকুর রহমানকে গ্রেফতার করে। পরে পুলিশের জিজ্ঞাসাবাদে সে হত্যার বিষয়টি স্বীকার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মুশফিক পুলিশকে জানিয়েছে, সম্পত্তির লোভ, পূর্ব শত্রুতা ও নগদ অর্থ পাওয়ার লোভে সে একাই তাদের হত্যা করে। পরে মামলাটি নগর গোয়েন্দা পুলিশের হস্তান্তরের পর ডিবি পুলিশ তদন্তে নেমে জানতে পারে মুশফিকসহ ৫জন এই হত্যাকাণ্ডে জড়িত ছিল।

কোন মন্তব্য নেই