বাঘাইছড়ি হত্যাকাণ্ডে মামলা দায়ের, তদন্ত কমিটির বৈঠক চলছে

0
.

রাঙ্গামাটি জেলা প্রতিনিধিঃ
বাঘাইছড়ি হত্যাকান্ডের দুইদিন পর অজ্ঞাত ৪০-৫০ জনকে আসামী করে মামলা করেছে বাঘাইছড়ি থানা পুলিশ ।

আজ বুধবার (২০মার্চ) রাত ৮টার সময় বাঘাইছড়ি থানার এস আই আক্তার হোসেন এই মামলা দায়ের করেন। মামলায় সুনির্দিষ্ট কোনো নাম উল্লেখ না করে অজ্ঞাতনামা ৪০-৫০ জনকে আসামী করা হয়েছে জানিয়েছে বাঘাইছড়ি থানার অফিসার ইনচার্জ মনজুর আলম।

তিনি জানান গত ১৮মার্চ সন্ধ্যায় নয় কিলো নামক স্থানে অজ্ঞাতনামা আনুমানিক অর্ধ শত সন্ত্রাসী সশত্র হামলা চালায়।এতে সাত জন নিহত এবং ২২জন আহত হয়।এই মর্মে তথ্য উল্লেখ পুর্বক বাংলাদেশ দন্ড বিধি ১৪৩/৩২৪/৩২৬/৩০৭/৩০২/৩৪ ধারায় মামলাটি রুজু করা হয়েছে।বাঘাইছড়ি থানায় দায়েরকৃত মামলা নং ২।তারিখ -২০-০৩-১৯।

এদিকে বাঘাইছড়ির হত্যাকান্ডের ঘটনায় বিভাগীয় কমিশনার কতৃক গঠিত সাত সদস্যের তদন্ত কমিটির সকল সদস্য রাঙ্গামাটি সার্কিট হাউজে বুধবার রাত ৭.৩০ থেকে বিশেষ বৈঠকে মিলিত হয়। বৈঠকে অতিরিক্ত সচিব দীপক চক্রবর্তী,চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডি আইজি মোঃ আবুল ফয়েজ, উন্নয়ন বোর্ডের সদস্য প্রশাসন আশীষ কুমার বড়ুয়া,৩০ আনসার ব্যাটেলিয়ান পরিচালক নুরুল আমিন, বিজিবি বাঘাইহাট জোনের উপ অধিনায়ক মেজর আশরাফ,জেলা পরিষদ মুখ্য নির্বাহী কর্মকর্তা ছাদেক আহমেদ,এবংউক্ত কমিটির সদস্য সচিব অতিরিক্ত জেলা ম্যাজিস্টেট মোঃ নজরুল ইসলাম এসময় উপস্থিত ছিলেন।

রাত ৮.৪৫টা নাগাদ এই রিপোর্ট লেখা পর্যন্ত বৈঠক চলছে।তবে স্থানীয় সংবাদকর্মীদের সাথে কোন কথা বলেননি কমিটির সদস্যরা ।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন