গণভবনে প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎ করলেন সাংসদ মোসলেম উদ্দিন 

চট্টগ্রাম-৮ আসনে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে প্রমাণ হয়েছে আ’লীগের গ্রহণ যোগ্যতা বেড়েছে- প্রধানমন্ত্রী

0
.

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বলেছেন, চট্টগ্রাম-৮ আসনে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ এবং প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচনের মাধ্যমে প্রমাণ হয়েছে জনগণের কাছে আওয়ামী লীগের গ্রহণ যোগ্যতা বেড়েছে। চট্টগ্রাম-৮ আসনের ভোটারদের কাছে কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন, আপনারা নৌকায় ভোট দিয়ে অত্র এলাকার উন্নয়নকে আরো তরান্বিত করার সুযোগ দেয়ায় আমি সন্তুষ্ট ও ভোটারদের অভিনন্দন জানাই। চট্টগ্রামের নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ থাকায় নৌকা তথা মোছলেম উদ্দিন আহমদের বিজয় সহজতর হয়েছে বলেও মন্তব্য করেন প্রধানমন্ত্রী।

তিনি আজ বৃহস্পতিবার বেলা-১২টায় গণ-ভবনে চট্টগ্রাম-৮ আসনের উপ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নব-নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব মোছলেম উদ্দিন আহমদ ফুল নিয়ে শুভেচ্ছা জানাতে গেলে সংক্ষিপ্ত সাক্ষাতে একথা বলেন।

এ সময় চট্টগ্রাম সিটি মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন, কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী চট্টগ্রামের কৃতি সন্তান ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা শাহজাদা মহিউদ্দিন, বলরাম পোদ্দার, বাংলাদেশ কেন্দ্রীয় পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক নির্মল চ্যাটার্জি উপস্থিত ছিলেন।

কোন মন্তব্য নেই