অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

শৈলকুপায় আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত-১৫

2
jhenaidah-clash-photo-20-10-2016
.

ঝিনাইদহ (খুলনা) প্রতিনিধিঃ
ঝিনাইদহের শৈলকুপা উপজেলার সাপখোলা গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’ গ্রুপের সংঘর্ষে ১৫ জন আহত হয়েছে। এসময় বেশ কয়েকটি বাড়ী-ঘর ভাংচুর করা হয়। আজ বৃহস্পতিবার (২০ অক্টােবর) সকালে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, ওই গ্রামের শফিউদ্দিনের ছেলে লাল্টু (৫০) ও তার ছেলে জসিম উদ্দিন (২২), আব্দুল মালেকের ছেলে মিলন হােসেন (২৫), টিটো শিকদারের ছেলে আশরাফুল হোসেন (২২), আব্দুল গণির ছেলে টিটো শিকদার (৪৫), কবির শিকদারের ছেলে শিমুল হোসেন (২২) ও রাজু হােসেন (২৩), মুনতাজ মোল্লার ছেলে স্বপন মোল্লা (৪৫), একরামুল মিয়ার ছেলে সুজায়েদ হোসেন (৬০), আব্দুল গণি শিকদারের ছেলে জাহাঙ্গীর হোসেন (৬৫), মনিরুল ইসলাম খানের ছেলে রাজু আহম্মেদ (২০), আব্দুল গণির ছেলে টিপু হাসান (৩৫) সহ অন্ত ১৫ জন।

jhenaidah-clash-photo-20-10-2016-7আহতদেরকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম জানান, ফারুক চেয়ারম্যান ও টিটাের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য নিয়ে বিরােধ চলে আসছিল।

এরই জের ধরে সকালে উভয় পক্ষের লোকজন ঢাল সড়কি, হাসুয়া, রামদা, ফালা ও লাঠিসোটা এবং গ্রাম্য অস্ত্রশস্ত্র নিয়ে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের ১৫ জন আহত হয়। খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে।

২ মন্তব্য
  1. Mohammed Toaha বলেছেন
  2. Mohammed Toaha বলেছেন