ফলাফল ঘোষণা না হওয়া পর্যন্ত কেন্দ্র পাহারা দিতে হবে: বক্কর

0
.

গণতন্ত্র মুক্তি আন্দোলন বেগবান করতে ধানের শীষের বিজয় করতে হবে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর।

তিনি বলেন, গণতন্ত্র,ভোটাধিকার, আইনের শাসন এবং কারান্তরিন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনের অংশ হিসেবে নির্বাচনে অংশগ্রহণ। দেশের মানুষের সকল গণতান্ত্রিক অধিকার এবং স্বাধীনতা সার্বভৌমত্ব আজ ধ্বংস হয়ে গেছে। ক্ষমতাসীরা মামলা হামলা ও পুলিশী নির্যাতনের মাধ্যমে ভয় ভীতি প্রদর্শন করে দেশের জনগণকে গোলামীর জিঞ্জিরে বন্দি করে রাখতে চাইছে। বীর বাঙ্গালী কখনো স্বৈরাচার ও ফ্যাসিবাদী শাসক গোষ্টির চোখ রাঙ্গানীকে ভয় করে ঘরের কোনে বসে থাকে নাই। সময়ের প্রয়োজনে অগ্নীগর্ভা হয়ে জেগে উঠে অধিকার চিনিয়ে নিয়েছে।

তিনি আজ ৭ মার্চ শনিবার বিকালে নগরীর লালখান বাজার ওয়ার্ডে চসিক নির্বাচনে বিএনপির প্রার্থীকে বিজয় করতে খুলশী থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

তিনি বলেন, আগামী ২৯ মার্চ আমাদের কাছে তেমনই একটা তাৎপয্যময় দিন, আমাদের ভোটাধিকার প্রতিষ্ঠা। আর সেই অধিকার প্রতিষ্ঠিত করতে হলে সভা সমাবেশে বড় বড় বক্তব্য দিয়ে ঘরে ফিরে গেলে চলবে না। আমাদের কঠোর প্ররিশ্রম করতে হবে, ঘরে ঘরে বেগম খালেদা জিয়ার সালাম পৌছে দিতে হবে। আমাদের মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলের জন্য ভোট চাইতে হবে। ২৯ মার্চ মা, বোন, ভাই, বন্ধুদের নিয়ে ভোট কেন্দ্রে গিয়ে ভুলন্ঠিত নাগরিক অধিকার প্রতিষ্ঠা করতে ধানের শীষে ভোট দিয়ে ফলাফল ঘোষণা না হওয়া পর্যন্ত কেন্দ্র পাহারা দিবে হবে। ভোট চোরদের প্রতিহত করে ডাঃ শাহাদাতের প্রতীক ধানের শীষের বিজয় নিশ্চিত করতে হবে। তার জন্য আমাদের নিজেদের মধ্যে ঐক্যের বিকল্প নাই। নিজেদের মধ্যে ছোটখাট ভুলভ্রান্তি ভুলে যেতে হবে। কোন অবস্থায় অভিমান করে ঘরে বসে থাকা যাবেনা।

১৪ নং লালখান বাজার ওয়ার্ড বিএনপির সভাপতি এড. আবুল কাশেম মজুমদার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ নাছিম আহমেদ চৌধুরীর পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক লালখান বাজার ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মোঃ শাহ আলম, ইয়াছিন চৌধুরী লিটন, ১৩ নং পাহাড়তলী ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী জাহাঙ্গির আলম দুলাল, নগর মহিলা দলের সভানেত্রী ১৪,১৫,২১ নং সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী মনোয়ারা বেগম মনি, ৯,১০,১৩ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ছকিনা বেগম, বিএনপি নেতা সাবেক কমিশনার আবুল কাশেম, ইউসুফ আলী, মফিজ ভুইয়া, ফারুক সিকদার, বাহার মিয়া, মনির আহমদ, নবী হোসেন, আলাউদ্দিন প্রমুখ।

কোন মন্তব্য নেই