দ. জেলা সভাপতিকে অবাঞ্চিত ঘোষণা করলো বোয়ালখালী ছাত্রলীগ

0
.

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:
চট্টগ্রামের বোয়ালখালীতে দক্ষিণ জেলা ছাত্রলীগ সভাপতি এসএম বোরহান উদ্দিনকে অবাঞ্চিত ঘোষণা করে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে উপজেলা ছাত্রলীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

আজ শনিবার (১৪ মার্চ) সকাল সাড়ে ১১টায় উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরে সমবেত হন ছাত্রলীগের নেতাকর্মীরা। এসময় তারা জেলা ছাত্রলীগ সভাপতি এসএম বোরহান উদ্দিনের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দিতে থাকে।

প্রতিবাদ সভায় ছাত্রলীগ নেতারা বলেন, ইসলামী ছাত্রসেনা থেকে এসএম বোরহান ছাত্রলীগের অনুপ্রবেশকারী। সে ছাত্রলীগকে ধ্বংস করতেই বিশালকায় ও বিরল কমিটির সৃষ্টি করেছে। এতে জামায়াত থেকে শুরু করে ছাত্র নয় এমন সদস্যদের নাম দিয়ে তার পকেটভারী করেছে। এছাড়া বোয়ালখালী ছাত্রলীগকে বিপথে নিতে তার কর্মকৌশল শুরু করেছে, যা বঙ্গবুন্ধর আদর্শের সৈনিক প্রাণপ্রিয় সংগঠনের নেতাকর্মীরা মেনে নেবে না। এসএম বোরহানকে বোয়ালখালী থেকে অবাঞ্চিত ঘোষণা করা হল।

বোয়ালখালী পৌরসভা ছাত্রলীগের সভাপতি মো. রেজাউল করিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, ছাত্রলীগ নেতা আসাদ তালুকদার, খন্দকার আমিনুল ইসলাম, নয়ন উদ্দিন লিকন, নুরুল হক ডিগ্রি কলেজ সভাপতি লব চক্রবর্তী, সাধারণ মাহবুবুল ইসলাম সাকিব, ছাত্রনেতা আবু সাদেক রবি, কুতুব উদ্দিন বাবর, সৈয়দ আরমান, কধুরখীল ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মিনহাজুল ইসলাম, সাধারণ সম্পাদক নঈম উদ্দিন, চরণদ্বীপ ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি শওকত আকবর, সাধারণ সম্পাদক তানজিন আহমদ, শ্রীপুর-খরণদ্বীপ ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ইউনুচ আজম খোকন, পোপাদিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফজলুল হক শুভ, সাধারণ সম্পাদক অমিত চক্রবর্তী, দক্ষিণ জেলা ছাত্রলীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ সম্পাদক মো. মহিউদ্দিন, প্রচার বিষয়ক উপ সম্পাদক মো. তৌহিদ ও ধর্ম বিষয়ক সম্পাদক শহীদুল ইসলাম শহীদ।

সভা শেষে নেতৃবৃন্দরা জানান, বিকেল ৫টায় উপজেলার প্রতিটি ইউনিয়ন ও কলেজ ছাত্রলীগের উদ্যোগে এসএম বোরহান উদ্দিনের কুশপুত্তলিকা পোড়ানো হবে।

কোন মন্তব্য নেই