অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সকল বাঁধা-বিপত্তি উপেক্ষা করে নির্ভয়ে ভোট কেন্দ্রে আসুন-বক্কর

0
.

চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারন সম্পাদক আবুল হাশেম বক্কর বলেছেন, ভোট দেওয়া নাগরিক অধিকার। ভোট আপনার পবিত্র আমানত। ভোটাধিকার প্রতিষ্ঠার জন্য নির্ভয়ে ভোট কেন্দ্রে আসুন। আপনার ভোট আপনি দেবেন। গণতন্ত্রকে মুক্ত করতে আপনার রায় দিয়ে যোগ্য প্রার্থীকে নির্বাচিত করতে হবে। তিনি ২৯ মার্চ সকল বাঁধা-বিপত্তি উপেক্ষা করে প্রতিটি ভোটারকে তাদের মূল্যবান রায় ধানের শীষ প্রতীকে প্রদানের জন্য আহবান জানান।

তিনি আজ রবিবার (১৫মার্চ) আন্দরকিলা ওয়ার্ডে বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের সমর্থনে গণসংযোগকালে অনুষ্ঠিত পথসভায় এ বক্তব্য রাখেন।

.

তিনি বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে নগরীর জহুর হকার মার্কেট থেকে শুরু করে সিনেমা প্যালেস, কেসি দে রোড, কোর্ট বিল্ডিং, লালদীঘির পাড়, বকসির বিট হয়ে আন্দরকিলা জামে মসজিদ এলাকায় গণসংযোগ শেষ করেন।

এ সময় উপস্থিত ছিলেন-কেন্দ্রিয় বিএনপির শ্রম সম্পাদক এ এম নাজিম উদ্দিন,চট্টগ্রাম মহানগর বিএনপির সহ সভাপতি হারুন জামান,যুগ্ম সম্পাদক ইয়াসিন চৌধুরী লিটন, আহমেদুল আলম চৌধুরী রাসেল,সহ সাধারন সম্পাদক খোরশেদ আলম, বাণিজ্য সম্পাদক হেলাল চৌধুরী, কোতোয়ালি থানা বিএনপির সাধারন সম্পাদক জাকির হোসেন, মহিলা কাউন্সিলর প্রার্থী এ্যাডভোকেট পারভীন আক্তার চৌধুরী, আন্দরকিলা ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী নুর মোহাম্মদ লেদু, নগর বিএনপি সদস্য ইউসুফ সিকদার, আন্দরকিল্লা ওয়ার্ড বিএনপি সভাপতি আলাউদ্দিন আলী নুর, সাধারন সম্পাদক সৈয়দ আবুল বশর, সি. সহ সভাপতি আবুল কালাম, মো. মিয়া, মো. হারুন, জসিম উদ্দিন, মো. আনিস, নগর যুবদল নেতা যুবরাজ,মো. হাসান,মো. শাহ আলম,ছাত্রদল নেতা মো. রাজিব, মো. হানিফ প্রমুখ।