হাসান মনসুরের ফেসবুক স্ট্যাটস থেকে

“প্রতিদিন ৩০০ নিম্ন আয়ের মানুষকে রান্না করা খাবার বিতরণ করেন ছাত্রলীগ কর্মী তপু”

0
.

হাসান মনসুর চট্টগ্রাম শহরের রাজনৈতিক অঙ্গনে পরিচিতি মুখ। তিনি মহানগরীর কোতোয়ালী থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক। প্রতিবাদী এবং স্পষ্টবাদী তরুণ নেতা। তিনি বুধবার রাতে তার ফেসবুকে তুলে ধরেন একটি ঘটনা। 

পাঠকের উদ্দেশ্যে আমরা “পাঠকের ফেসবুক” বিভাগে সে ঘটনা তুলে ধরা হল।

.

“মাঝে মাঝে অনেক আকাম-কুকামের নিউজ দেখি নিজের আদর্শের সংগঠনের ভুঁইফোড় সুযোগসন্ধানী নেতাদের। এসব নিয়ে আমার কখনই মন খারাপ হয়না – কারন আমার সামনে এরা যতোই হাঁকডাক দেখাক বা বড় কিছু হউক – কঠিন ভাবে বিশ্বাস করি দলের দুর্দিনে এরা পালাবে, এরা সুযোগসন্ধানী। বঙ্গবন্ধুর আদর্শের প্রকৃত সৈনিকরা রাজনীতিকে কখনো ব্যাবসা বা নিজের স্বার্থে ব্যাবহার করেনা। আওয়ামীলীগ এর কারো বদনাম দেখলেই দেখি একটা মহল সাথে সাথে খুশীতে নেচে উঠেন-ভালোমতো সত্যিমিথ্যা যাচাই-বাছাই না করেই পত্রিকায় মিডিয়ায় তুলে ধরেন।

.

ভালো একটা খবর শুনাই -একজন ছাত্রলীগ কর্মী Tosaddek Nur Chowdhury Topu করোনা ভাইরাস দুর্যোগে জনগন যখন কষ্ট পাচ্ছে-হোটেল রেস্তোরাঁ বন্ধ -নিম্ন আয়ের কর্মজীবি মানুষের জন্য প্রতিদিন – রান্না করা একবেলা খাবার ৩০০ মানুষের মাঝে বিতরন করছে। এই কার্যক্রম সে আজ সহ ৫ দিন চালালো নিজ দায়িত্বে। অভিনন্দন নিবেদিতপ্রাণ মুজিব সৈনিক তপু। আমরা গর্ব করি – তোমাকে নিয়ে। মানবতার কল্যানে এভাবেই দেশের স্বার্থে সবসময় কাজ করবে এই প্রত্যাশায়”।

কোন মন্তব্য নেই