অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সালাহউদ্দিন রেজার মায়ের ইন্তেকালে সিএমইউজের শোক

0
.

দৈনিক ইত্তেফাকের চট্টগ্রাম ব্যুরো প্রধান এবং চট্টগ্রাম মেট্রোপলিটন সাংবাদিক সমবায় সমিতি লি: এর সাবেক সাধারন সম্পাদক সালাহউদ্দিন মো. রেজার মাতা বেগম আহসান আরা,র ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন (সিএমইউজে)।

সিএমইউজের সভাপতি শামসুল হক হায়দরী, সাধারন সম্পাদক মোহাম্মদ শাহ নওয়াজ, চট্টগ্রাম মেট্রোপলিটন সাংবাদিক সমবায় সমিতি লি: এর সাবেক সভাপতি ইসকান্দর আলী চৌধুরী,সাবেক সহ সভাপতি সালেহ নোমান, বিএফইউজের সাবেক সহ সভাপতি জাহিদুল করিম কচি,শামসুদ্দিন হারুন,সাবেক সহকারী মহাসচিব মুস্তফা নঈম আজ শনিবার এক শোক বার্তায় বেগম আহসান আরার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন এবং মহান আলআহ তালার দরবারে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন। নেতৃবৃন্দ একই সাথে মরহুমার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য আজ শনিবার সকাল সাড়ে দশটায় বার্ধক্যজনিত কারনে তিনি ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহহে ওয়া ইন্নাইলাইহে রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯০ বছর।

মৃত্যুকালে তিনি ৪ ছেলে, ৩ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে যান।শনিবার বাদে আছর নগরীর পশ্চিম ফিরোজ শাহ মসজিদ মাঠে নামাজে জানাজা শেষে মসজিদ সংলগ্ন কবরস্থানে মরহুমার লাশ দাফন করা হয়।