অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কোম্পানীগঞ্জে দু’পক্ষের সংষর্ষ, আহত ১০

0
.

নোয়াখালী জেলা প্রতিনিধিঃ
নোয়াখালীর কোম্পানীগঞ্জে ডাক্তার দেখানোকে কেন্দ্র করে হাসপাতাল কর্তৃপক্ষের সাথে রোগীর স্বামীও স্বজনদের পাল্টাপাল্টি হামলার ঘটনা ঘটেছে।

গতকাল শনিবার সাড়ে ৮টা দিকে উপজেলার বসুরহাট পৌরসভার ৮নং ওয়ার্ডের হাসপাতাল গেইট এলাকার বসুরহাট প্রাইভেট হাসপাতালে ও ইদ্রিসিয়া সড়কে দফায় দফায় সংঘর্ষের এ ঘটনা ঘটে।

এ ঘটনায় দুই পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে। আহতদের ৮জন স্থানীয় ভাবে চিকিৎসা নিয়ে বাসায় ফিরেছেন এবং ২জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানায় ভুক্তভোগীর স্বজনেরা।

আহতরা হচ্ছেন- শাহাদাত হোসেন মিয়া, হামিদুর রশিদ বিপ্লব, রাশেদ হাজারী, সফি উল্যাহ, মামুন, আবু ছায়েদ, শামীমসহ ১০ জন।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্যমতে, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হামিদুর রশিদ বিপ্লব স্ত্রী কে ডাক্তার দেখাতে বসুরহাট প্রাইভেট হাসপাতালে আসেন। এ সময় ডাক্তার দেখানোর সিরিয়াল আগ পরে নিয়ে সিরিয়ালম্যানের সাথে বিপ্লবের কথা কাটাকাটি থেকে হাতাহাতির ঘটনা ঘটে। পরে হাতাহাতির ঘটনা জের ধরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।

হাসপাতালের ম্যানেজার রাশেদ হাজারী জানান, বিপ্লব তার সিরিয়াল দ্রুত এগিয়ে নেওয়ার জন্য সিরিয়ালম্যানের সাথে বাকবির্তক করে। আমি কথা বলতে চাইলে বিপ্লব ও তার সাঙ্গপাঙ্গরা আমাকে এলোপাতাড়ি কিল,ঘুষি দেয়। পরে হাসপাতালের চেয়ারম্যান শাহাদাত হোসেন এগিয়ে আসলে তারা তার ওপরও হামলা করে।

এ বিষয়ে হামিদুর রশিদ বিপ্লব তার বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যা দাবি করে বলেন, সিরিয়ালম্যান তার স্ত্রীর সিরিয়াল না দিয়ে পরের সিরিয়ালের রোগীদের আগে চেম্বারে নিয়ে যাচ্ছে। এ নিয়ে তার স্ত্রী প্রতিবাদ করলে সিরিয়ালম্যান খারাপ ভাষায় কথা বলে। ঘটনাটি ম্যানেজারকে বলতে গেলে তিনি প্রতিষ্ঠানের চেয়ারম্যান অন্যান্য লোকজন একত্রিত করে আমি হাসপাতাল থেকে বাড়িতে যাওয়ার কিছুক্ষণ পর আমার বাড়িতে হামলা চালিয়ে আমি, আমার স্ত্রী, বাবা, ভাই ও দুই ভাগ্নেসহ কয়েকজনকে পিটিয়ে আহত করে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আরিফুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। কোন পক্ষই এখন পর্যন্ত থানায় লিখিত কোন অভিযোগ করেনি। সকালে এ বিষয়ে অভিযোগ পেলে পুলিশ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।