অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

পাহাড়তলীতে দরিদ্র পরিবারের মাঝে কাউন্সিলর প্রার্থী জাহাঙ্গীর আলম দুলালের ত্রাণ বিতরণ

0
.

বিশ্বব্যাপী মহামারি করোনাভাইরাসের আক্রমনে দেশের এই ক্রান্তিকালে অসহায় গরীব  ও দুস্থ্যদের পাশে দাড়িয়েছেন চট্টগ্রাম নগর বিএনপির যুগ্ন-সম্পাদক ও ১৩ নং পাহাড়তলী ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী জাহাঙ্গীর আলম (দুলাল)।

তিনি গত কয়েকদিন ধরে পাহাড়তলীর বিভিন্ন এলাকায় অসহায় পরিবারের মাঝে ত্রাণ সমগ্রী বিতরণ করে আসছেন। এ পর্যন্ত ৭’শ পরিবারের মধ্যে চাল ডালসহ নিত্য প্রয়োজনীয় ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে বলে জানান তিনি।

ত্রাণ বিতরণকালে দুলাল বলেন, করোনা সংক্রামকের ব্যাপারে প্রথম অবস্হা থেকে সরকার দৃষ্টি দিলে এবং বিদেশ ফেরত আমাদের প্রবাসী ভাইদের ব্যাপারে সতর্ক হতো তাহলে আমাদের দেশে আজকের এই পরিস্হিতির এতোটা ব্যাপকতা ছড়াতো না। তাছাড়া হাসপাতাল গুলোতেও পর্যাপ্ত ব্যবস্হা গ্রহণ করেনি। শুধু প্রেস ব্রিফিং ছাড়া। তাদের প্রেসব্রিফিং এর সাথে বাস্তবতার কোন মিল নেই। চিকিৎসকদের জন্য নিরাপরাত্তার কোন সুব্যবস্থা করতে সরকার পুরোপুরি ব্যার্থতার পরিচয় দিয়েছে।

তিনি আরো বলেন, সরকার ত্রাণের ব্যাপারে সম্পূর্ণ উদাসিন। দেশের সর্বত্র চলছে দলীয় লোকদের ত্রাণ সামগ্রী চুরির মহোৎসব। আওয়ামী দলীয় লোক দেখে দেখে ত্রাণ বিতরণ করছে। সরকার ঘোষিত রেশন কার্ডের তালিকাও আজ প্রশ্নবিদ্ধ। তিনি এ ব্যাপারে সকলের দৃষ্টি আকর্ষণ করে বলেন, সমাজের বিত্তবানদের এ ব্যাপারে এগিয়ে আসতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, ১৩ নং ওয়ার্ড বিএনপির সভাপতি- জাহিদ মাষ্টার, বিএনপি নেতা গোলাম মোস্তফা, খুলশী থানা যুবদলের যুগ্ন-আহ্বায়ক মো: মিল্টন, নগর স্বেচ্ছাসেবক দল নেতা- মাহবুব খালেদ, মো: সারোয়ার সহ অন্যান্য নেতৃবৃন্দ ।