অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

পবিত্র রমজানকে সামনে রেখে ওয়ার্ডে ওয়ার্ডে পৌছে যাবে ডা শাহাদাতের ত্রাণ সামগ্রী

0
.

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও বিএনপি’র প্রার্থী ডা.শাহাদাত হোসেনের পক্ষে ত্রাণ বিতরণকালে চট্টগ্রাম মহানগর বিএনপি’র উপদেষ্টা সাংবাদিক জাহিদুল করিম কচি বলেছেন, সারাদেশে করোনা ভাইরাস এর প্রভাব দিন দিন বেড়েই চলছে। সরকারের সবকিছু বন্ধ ঘোষণার কারণে সাধারণ শ্রমজীবী মানুষ গৃহবন্দী হয়ে পড়েছে। তাদের আয়-উপার্জনের কোন পথ খোলা নেই। এই শ্রমজীবী মানুষ আজ নিদারুণ কষ্টের মধ্যে অতিবাহিত করছে। এ অবস্থায় চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও বিএনপি’র প্রার্থী ডা. শাহাদাত হোসেন এর পক্ষ থেকে প্রতিদিন সাধারণ মানুষ ও দলীয় নেতাকর্মীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখে ডা. শাহাদাত হোসেন দলের নেতাকর্মী ও সাধারণ শ্রমজীবী পাশে দাঁড়িয়েছে।

তিনি আজ ২২ এপ্রিল, বুধবার, দুপুরে নগরীর প্রবর্তকস্ত ট্রিটমেন্ট হাসপাতালের সামনে গরীব অসহায় দু:স্থদের মাঝে চট্টগ্রাম মহানগর বিএনপি’র সভাপতি ও বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের পক্ষে চাল, ডাল, আলু, পেঁয়াজ সহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ কালে এ কথা বলেন।

.

তিনি বলেন, পবিত্র মাহে রমজানকে সামনে রেখে ডা. শাহাদাত হোসেন প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে গরীব অসহায় মানুষের জন্য ত্রাণ সামগ্রী পৌঁছে দেবে। দিন দিন করোনা পরিস্থিতি বেড়েই চলছে। তাই এই মুহূর্তে সবাইকে ঘরে থেকে বাহির না হয়ে নিজেকে নিরাপদ রাখতে চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি বিএনপি’র মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন আপনাদের প্রতি অনুরোধ জানিয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, ওয়ার্ড নেতা মঞ্জুরুল আলম মঞ্জু, এম এ হালিম বাবলু, বিএনপি নেতা আবু আহমদ, নগর যুবদলের নেতা নাসিম উদ্দিন চৌধুরী নাসিম, ডা. শাহাদাত হোসেনের একান্ত সচিব মারুফুল হক চৌধুরী (মারুফ)।

এর আগে ১৬ নং চকবাজার ওয়ার্ডে মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করেন সাংবাদিক জাহিদুল করিম কচি সহ নেতৃবৃন্দ।

এছাড়াও ডা. শাহাদাত হোসেন এর পক্ষ থেকে নগরীর বিভিন্ন ওয়ার্ড মাক্স, হ্যান্ড স্যানিটাইজার ও করোনা সচেতনামূলক মূলক লিফলেট বিতরণ অব্যাহত রয়েছে।