অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

মুক্তিযোদ্ধা শামসুল আলম চৌ. ফাউন্ডেশনের উদ্যোগেে ৬০০ পরিবারে সেহেরি ও ইফতার সামগ্রী বিতরন

0
.

বাংলাদেশ আওয়ামীলীগ,কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক ও আওয়ামী যুবলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য,নওশাদ মাহমুদ রানার নিজস্ব অর্থায়নে-মরহুম মুক্তিযোদ্ধা শামসুল আলম চৌধুরী ফাউন্ডেশনের উদ্যোগেে গতকাল শুক্রবার ২য় পর্যায়ে নগরীর ৪নং চান্দগাঁও এলাকার দক্ষিণ-মধ্যম মহল্লার,দুস্থ ও নিম্নমধ্যবিত্ত ৬০০ পরিবারের মাঝে সেহেরি ও ইফতার সামগ্রী বিতরন করা হয়।

এ কার্যক্রম তদারকি ও ব্যবস্থাপনা করেন- নগর যুবলীগ নেতা এসরারুল হক এসরাল,মঈন উদ্দিন ফরহাদ,নাছির উদ্দিন মনিক,জুনায়েদ সুমন,পারভেজ প্রমুখ।

এ সময় মরহুম মুক্তিযোদ্ধা শামসুল আলম চৌধুরীর সন্তান নওশাদ মাহমুদ রানা বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে এবং মুক্তিযোদ্ধার সন্তানের সামাজিক ও নৈতিকতার দায় থেকে,দেশের এই ক্রান্তিকালে ব্যাক্তিগত অর্থায়নে ধারাবাহিক ভাবে ত্রান বিতরন করছি এবং আমার সামর্থ্য অনুযায়ী তা করে যাবো। সরকারের একার পক্ষে বিশাল জনগোষ্ঠীর এদেশে সকলের দোরগোড়ায় সাহায্য-সহযোগিতা পৌঁছানো সম্ভব নয়।তাই সমাজের বিত্তবান ও বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দকে এ দুর্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর উদাত্ত আহ্বান জানাচ্ছি।