চট্টগ্রামে করোনায় মারা গেলেন আরও এক নারী

0
.

চট্টগ্রামে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন এক নারী। আজ সোমবার ( ১১ মে) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে চিকিৎসকরা জানান।

মারা যাওয়া আমেনা বেগম (৬৫) কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা ইউনিয়নের ইছানগর গ্রামের কর্ণফুলী ডকইয়ার্ড সংলগ্ন বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম জেনারেল হাসপাতালে সিনিয়র কনসালটেন্ট ডা.আব্দুর রব মাসুম বলেন- সন্ধা সাড়ে ৭ টার দিকে আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন করোনাভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত আরও একজনের মৃত্যু হয়েছে। তিনি দীর্ঘদিন যাবত ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত ছিলেন। জেনারেল হাসপাতালে চিকিৎসা নেয়ার আগে তিনি আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে বেশকিছু দিন চিকিৎসাধীন ছিলেন। তিনি ২৭ এপ্রিল হাসপাতাল থেকে বাড়ি ফিরেন। এরপর সোমবার (২৮এপ্রিল) রাতে চট্টগ্রামের ফৌজদারহাটে অবস্থিত বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি)-তে করোনাভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, মারা যাওয়া ব্যক্তির বয়স ৬৫। তিনি দীর্ঘদিন ধরে ক্যান্সারে আক্তান্ত ছিলেন। সর্বশেষ করোনা ভাইরাসে আক্রান্ত হলে আন্দরকিল্লার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ১৪ দিনের বেশি সময় ধরে চিকিৎসাধীন ছিলেন।প্রশাসন তার বাড়ী লকডাউন করেছে।

তিনি বলেন, এ ঘটনায় তার ইসানগরের তবে তার পরিবারের আর কারও মাঝে করোনা সংক্রমনের লক্ষণ পাওয়া যায়নি। তারপরও তার পরিবারকে পর্যবেক্ষণে রাখা হচ্ছে।

এদিকে আজ সোমবার বিকেল পর্যন্ত চট্টগ্রাম জেলায় করোনা আক্রান্ত শনাক্তের মোট সংখ্যা দাঁড়ালো ২৬৮ জনে। করোনায় আক্রান্ত হয়ে চট্টগ্রামে এ পর্যন্ত ২০ জনের মৃত্যু হয়েছে। করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬৯ জন।

কোন মন্তব্য নেই