অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

জরিনা সিদ্দিক ফাউন্ডেশনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

0

ঈদ-উল-ফিতর কে সামনে রেখে চট্টগ্রামের ১০ নং ওয়ার্ড এর দুঃস্থ্ ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী এবং নগদ অর্থ বিতরণ অব্যাহত রেখেছেন জামাল এন্ড ব্রাদার্স,আইয়ুব এন্ড ব্রাদার্স এর পরিচালক জনাব আইয়ুব আলী ও জনাব ওসমান গণি সাহেব। উনারা ব্যক্তিগত তহবিল থেকে প্রতিবছরের ন্যায় এই বছরও খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন।

১৬ মে নিজ বাড়ির উঠানে গরিব, অসহায়, দুঃস্থ্য মানুষদের মাঝে এই উপহার সামগ্রী বিতরণ করেন।এই সময় উপস্থিত ছিলেন জামাল এন্ড ব্রাদার্স,আইয়ুব এন্ড ব্রাদার্স এর পরিচালক ও শাহেরপাড়া-জানারখীল সমাজের সাবেক সফল সেক্রেটারী জনাব ওসমন গণি। তিনি নিজ হাতেউহার সামগ্রী বিতরণ করেন তিনি সবাইকে উদ্দেশ্য করে বলেন, করোনা ভাইরাসের প্রভাবের কারণে এলাকার প্রায় সব নিম্ন আয়ের মানুষদের কর্মক্ষেত্র বন্ধ রয়েছে। অর্থ উপার্জনের অভাবে পরিববারের সদস্যদের মুখে দু’মুঠো খাবার তুলে দিতে হিমসিম খাচ্ছে । তারা অসহায় হয়ে পরেছে। এই সময় আমাদের সবাইকে তাদের পাশে দাঁড়ানো উচিত। তাই আমার নিজ এলাকাসহ অন্য এলাকাতে প্রায় ২০০ গরিব ও নিম্ন আয়ের মানুষদের কাছে এ খাদ্য সামগ্রী তুলে দিয়েছি।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন শাহেরপাড়া-জানারখীল সমাজের ‘সমাজ কল্যাণ সম্পাদক’ জনাব ফজল আমিন,’কিশোর ভেলা’ সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ রাশেদ , ‘জাগরণী সংগঠনের’ সদস্য সাখী, রাশেদ, হেলাল।