অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সনাতন ধর্মাবলম্বীদের মাঝে ত্রাণ বিতরণ করলেন ডা. শাহাদাত

0
.

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও বিএনপি’র মেয়র প্রার্থী ডা.শাহাদাত হোসেন বলেছেন, করোনা মহামারীতে দেশের মানুষ আজ অসহায়। গত ২৪ ঘণ্টায় করোনার ছোবলে সর্বোচ্চ ২১ জনের প্রাণ কেড়ে নিয়েছে এবং আক্রান্ত হয়েছে ১২৫১ জন। দেশে করোনা পরিস্থিতি দিন দিন ভয়াবহ থেকে ভয়াবহ রূপ নিচ্ছে। লকডাউন শিথিল হওয়ার কারণে জীবিকার সন্ধানে কর্মজীবী মানুষ রাস্তায় নামার কারণে এ অবস্থার সৃষ্টি হয়েছে।ঐক্য বদ্ধ প্রয়াস ছাড়া কোন দল বা গোষ্ঠীর একার পক্ষে এই পরিস্থিতি মোকাবেলা করা সম্ভব না। তাই সরকারকেই সকল দল ও মতকে একত্রে করে এক টেবিলে আনার উদ্যোগ নিতে হবে।

তিনি আজ মঙ্গলবার ২১ নং জামালখান ওয়ার্ডের ধোপাপাড়া সনাতনী মা বোনদের মাঝে ত্রাণ বিতরণ কালে এ কথা বলেন।

ডঃ শাহাদাত হোসেন আরও বলেন, দিন দিন করোনা রোগীর সংখ্যা বৃদ্ধি পেয়ে হাজারের অধিক গড়িয়েছে। তাই ঘর থেকে বের না হয়ে নিজেকে এবং পরিবারকে নিরাপদ রাখুন। আপনি বাঁচলেই আপনার পরিবারের বাঁচবে ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-সভাপতি মোহাম্মদ আলী, কোতোয়ালী থানা বিএনপির সভাপতি মনজুর রহমান চৌধুরী, কোতোয়ালী থানা বিএনপি’র সাধারণ সম্পাদক আলহাজ্ব জাকির হোসেন, ছাত্রদল নেতা সৌরভ প্রিয় পাল প্রমুখ নেতৃবৃন্দ।

এছাড়াও চট্টগ্রাম মহানগর বিএনপি’র সভাপতি ও বিএনপি’র মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন এর পক্ষ থেকে নগরীর বিভিন্ন ওয়ার্ড মাক্স, হ্যান্ড স্যানিটাইজার ও করোনা সচেতনামূলক মূলক লিফলেট বিতরণ অব্যাহত রয়েছে।