এই মহাদুর্যোগে সকলকে মানবতার সেবায় এগিয়ে আসতে হবে

0

চট্টগ্রাম মহানগর বিএনপি’র উপদেষ্টা সাংবাদিক জাহিদুল করিম কচি বলেছেন,
দেশে মহাদুর্যোগ চলছে, এই মহাদুর্যোগে সকলকে মানবতার সেবায় এগিয়ে আসতে হবে। সরকারি ত্রাণ সাধারণ জনগণের কাছে যাচ্ছে না, যাচ্ছে সরকারি দলীয় লোকদের কাছে। সাধারণ জনগণের অসহায়ত্বের কথা চিন্তা করে বিত্তশালীদের এগিয়ে আসতে হবে।

তিনি আরো বলেন, করোনা মহামারী শুরু হওয়ার পর থেকে চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও বিএনপি’র প্রার্থী ডা. শাহাদাত হোসেন এর পক্ষ থেকে প্রতিদিনের ন্যায় আজও সাধারণমানুষ ও দলীয় নেতাকর্মীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন অব্যাহত রেখে ডা. শাহাদাত হোসেন দলের নেতাকর্মী ও সাধারণ শ্রমজীবী পাশে দাঁড়িয়ে মানবিকতার পরিচয় দিয়েছে। প্রতিদিন করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়েই চলছে। তাই এই মুহূর্তে সবাইকে ঘরে থেকে বাহির না হয়ে নিজেকে নিরাপদ রাখতে চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও বিএনপি’র প্রার্থী ডা.শাহাদাত হোসেন আপনাদের প্রতি আহ্বান জানিয়েছেন।

তিনি আজ (২১ মে) বৃহস্পতিবার,দুপুরে নগরীর প্রবর্তকস্হ ট্রিটমেন্ট হাসপাতালের সামনে গরীব অসহায় দুস্থদের মাঝে চট্টগ্রাম মহানগর বিএনপি’র সভাপতি ও বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের পক্ষে চাল, ডাল, আলু, পেঁয়াজ সহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ কালে এ কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর বিএনপির চট্টগ্রাম মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, নগর বিএনপির সদস্য জাকির হোসেন, আকবরশাহ থানা বিএনপি’র সহ-সভাপতি মহসিন চৌধুরী, চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও বিএনপি’র প্রার্থী ডা.শাহাদাত হোসেনের একান্ত সচিব মারুফুল হক চৌধুরী (মারুফ) প্রমুখ নেতৃবৃন্দ।

এর আগে ৩১ নং আলকরণ ওয়ার্ড়,১০ নং কাট্রলী ওয়ার্ডের, চট্টগ্রাম হালকা মোটর শ্রমিক দল, নগর মহিলা দল এবং বিভিন্ন পেশার নেতৃবৃন্দের কাছে চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের পক্ষ থেকে ৬ শতাধিক পরিবারের জন্য ত্রাণ সামগ্রী হস্তান্তর করেন সাংবাদিক জাহিদুল করিম কচি সহ নেতৃবৃন্দ।
এছাড়াও চট্টগ্রাম মহানগর বিএনপি’র সভাপতি ও বিএনপি’র মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন এর পক্ষ থেকে নগরীর বিভিন্ন ওয়ার্ড মাক্স, হ্যান্ড স্যানিটাইজার ও করোনা সচেতনামূলক মূলক লিফলেট বিতরণ অব্যাহত রয়েছে।

কোন মন্তব্য নেই