অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ভাটিয়ারীতে আইসোলেশান সেন্টারের যাত্রা শুরু

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

করোনা আক্রান্ত রোগীদের সেবা দিতে এবার জেলার সীতাকুণ্ডের ভাটিয়ারীতে ১৫ শয্যার আইসোলেশান সেন্টারের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

আজ রবিবার (৫ জুলাই) বেলা ১১ টায় ফিতা কেটে হাসপাতালটির উদ্ভোধন করেন সীতাকুণ্ড আসনের সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলম। স্থানীয় বিজয় স্নরণী বিশ্ববিদ্যালয় কলেজকে বানানো ১৫ বেডের আইসোলেশান সেন্টারটি পর্যায়ক্রমে ৫০ শয্যায় উন্নত করা হবে বলে জানান সাংসদ দিদারুল আলম।

উক্ত আইসোলেশান সেন্টার ও চিকিৎসা কেন্দ্রে ৬জন এমবিবিএস ডাক্তার, ৯ জন নার্স এবং ৫৪ জন প্রশিক্ষিত স্বাস্থ্য কমী সেবা প্রদান করবেন।

দুপুরে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুরুদ্দীন রাশেদ, হাসপাতালের উদ্যোক্তা ভাটিয়ারী ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব নাজীম উদ্দীন এবং বিশিষ্ট ব্যাবসায়ী আলহাজ্ব মীর কামাল উদ্দিন, সমাজ সেবক জসিম উদ্দিন, ইউপি সদস্য আলমগীর মাসুম, মাঈন উদ্দিন, কামাল উদ্দিন, রিপন, অহিদুল আলম সালাউদ্দিন, ছাত্র লীগ নেতা শাহীন, সাইফুল, আমজাদ, রানা রাকিন এবং জাফর চৌধুরী, বক্কর, রাশেদ,তুষার। আইসোলেশন সেন্টারটিতে সার্বিক সহযোগিতা করেছেন সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলম।

উদ্যোগক্তা চেয়ারম্যান নাজীম উদ্দিন বলেন, বৈশ্বিক করোনা মহামারির এই সময়ে করোনায় আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবার লক্ষ্যে ভাটিয়ারী বিজয় স্মরণি কলেজ ক্যাম্পাসকে আইসোলেশান সেন্টার ও চিকিৎসা কেন্দ্র হিসেবে গড়ে তোলার উদ্যেগ নিয়েছি। এতে করে এতদ অঞ্চলের করোনা আক্রান্ত রোগীদের তথা সীতাকুণ্ডবাসীরদের জন্য নতুন আরেকটি চিকিৎসার দ্বার খুলে গেলো।