করোনায় মারা গেলেন ডা. ঢালী’র মা: ডা. শাহাদাত শোক

0
.

‘কোভিড-১৯’আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব), চট্টগ্রাম জেলা শাখার সাধারণ সম্পাদক ও রাঙ্গামাটি মেডিকেল কলেজের শিশু স্বাস্থ্য বিভাগের সহকারী অধ্যাপক ডা. বেলায়েত হোসেন ঢালী’র মা মিসেস সালেহা বেগম (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর।

আজ  শনিবার (৮ জুলাই) সকাল সাড়ে ৯টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্হায়  তিনি ইন্তেকাল করেছেন।

ডা. ঢালী জানান, তার মায়ের প্রথম নামাজে জানাজা দুপুর ১২ টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ কেন্দ্রীয় জামে মসজিদে অনুষ্ঠিত হবে।  বাদ আসর কুমিল্লার দাউদকান্দিতে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

এদিকে ডা. বেলায়েত হোসেন ঢালী’র মা মিসেস সালেহা বেগমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম মহানগর বিএন‌পির সভাপতি ও বিএনপির মেয়র প্রার্থী ডা.শাহাদাত হোসেন চট্রগ্রাম মহানগর বিএন‌পির ও ব্য‌ক্তিগত পক্ষ থে‌কে গভীর শোক প্রকাশ করেন এবং শোক সন্তপ্ত প‌রিবা‌রের প্র‌তি গভীর সমবেদনা জানিয়েছেন।

ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব), চট্টগ্রাম জেলা শাখার সংগ্রামী সাধারণ সম্পাদক ডা.বেলায়েত হোসেন ঢালী ভাইয়ের শ্রদ্ধেয় আম্মার মৃত্যুতে ও তার তি‌নি মরহুমার আত্নার মাগ‌ফেরাত কামনা ক‌রেন এবং মহান আল্লাহর দরবা‌রে প্রার্থনা ক‌রেন যেন মরহুমার জান্নতুল ফেরদৌস নসিব করুক।

কোন মন্তব্য নেই