অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

জঙ্গিবাদের শিকড় নির্মূল করাটাই বড় রাজনৈতিক চ্যালেঞ্জ: নাছির

0
.

জঙ্গিবাদের শিকড় নির্মূল করাটাই বড় রাজনৈতিক চ্যালেঞ্জ মন্তব্য করে চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, জঙ্গিবাদ কোণঠাসা হলেও শিকড় এখনো নির্মূল হয়নি। তবে শেখ হাসিনাই তা নির্মূল করবেন। ।

আজ সোমবার (১৭ আগস্ট) দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদ বার্ষিকীতে চট্টগ্রাম নগর আওয়ামী লীগের আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

সভায় আ জ ম নাছির আরো বলেন, চট্টগ্রামের ধর্মপ্রাণ মানুষকে ধর্মের মূল বাণীচ্যুত করে জঙ্গিরা এই চট্টগ্রামে সংগঠিত হয়েছিল। এর বিরুদ্ধে রাজপথে প্রতিবাদ-প্রতিরোধের ব্যারিকেড তৈরি করেছিল চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ। চট্টগ্রাম নগর আওয়ামী লীগের রাজপথের সৈনিকরা ইউনিট, ওয়ার্ড ও থানা পর্যায়ে নেতৃত্বের জায়গায় এসে গেলে দল আরও গতিশীল হবে। এই গতিশীলতা রক্ষায় আর্থ সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক দায়বদ্ধতা থেকে নগর আওয়ামী লীগের ত্যাগী ও পরীক্ষিতদের আমলে আনতে হবে।

নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনানের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য দেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতির মাহতাব উদ্দিন চৌধুরী, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সিটি করপোরেশনের প্রশাসক খোরশেদ আলম সুজন, যুগ্ম সাধারণ সম্পাদক ও আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী প্রমুখ।