অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

রাতে গোপন বৈঠকের অভিযোগ, ফের বিক্ষোভে হাটহাজারী মাদ্রাসার ছাত্ররা (ভিডিও)

0
.

নিজেদের দাবী দাওয়া বাস্তবায়ন নিয়ে ফের আন্দোলনে নেমেছে হাটহাজারী দারুল উলুম মুঈনুল ইসলাম মাদ্রাসা (হাটহাজারী মাদ্রাসা) ছাত্ররা।

আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে মাদ্রাসার মাঠে কয়েক হাজার শিক্ষার্থী বিক্ষোভ করে। এসময় আন্দোলনকারীরা হেফাজত ইসলামের আমীর আল্লামা আহমদ শফী, সহযোগী পরিচালক আল্লামা শেখ আহমদ, আল্লামা ওমর ফারুক ও মাদ্রাসার শিক্ষা ভবন ভাঙচুর করেছে।

আন্দোলনরত ছাত্রদের একটি সূত্রে জানা যায়, গতকাল রাতে ছাত্রদদের দাবী দাওয়া মেনে নেওয়ার আশ্বাস দেওয়া হলেও রাতের বেলা গোপন বৈঠক করে মাদ্রাসা বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়। বিষয়টি জানাজানি হয়ে গেলে আজ সকালে আবারও বিক্ষোভ শুরু করে ছাত্ররা। পরে মাদ্রাসার সহযোগী পরিচালক আল্লামা শেখ আহমদ এসে ছাত্রদের সকল দাবী মেনে নেওয়া হয়েছে ঘোষনা দিলে বিক্ষোভ বন্ধ হয়।

https://www.youtube.com/watch?time_continue=10&v=vzksZETafig&feature=emb_logo

খবর পেয়ে হাটহাজারী উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশ, র‍্যাব, বিভিন্ন গোয়েন্দা সংস্থা দ্রুত ঘটনাস্থলে পৌঁছালেও মাদ্রাসার সব গেইট বন্ধ থাকায় ভেতরে প্রবেশ করতে পারেনি। পরে আইনশৃঙ্খলা রক্ষায় সতর্কবস্থায় বাইরে অবস্থান করছেন। তবে প্রশাসন যাতে মাদ্রাসার ভিতরে ঢুকে কোনো ধরনের হস্তক্ষেপ না করে সেজন্য মাদরাসার ছাত্ররা মসজিদের মাইকে বারবার মাইকিং করছিল।