আল্লামা শফির জানাজায় যাওয়ার পথে সীতাকুণ্ডে সড়ক দূর্ঘটনার ৫ জন আহত

0
.

সীতাকুণ্ড প্রতিনিধিঃ

চাঁদপুর থেকে হাটহাজারীতে আল্লামা শাহ আহমদ শফীর জানাজায় অংশ নিতে যাওয়া মাইক্রোবাসের সাথে কাভার্ডভ্যানের সংঘর্ষ ৫ জন আহত হয়েছে। তারমধ্যে নুরুল ইসলাম ও আবদুল গফুর নামে ২ জনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ শনিবার (১৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৬ টার সময় সীতাকুণ্ড উপজেলার বড়দারোগারহাট এলাকায় মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। সীতাকুণ্ড ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, চট্টগ্রামমুখী একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো ১৫- ৩৫৩৫) মহাসড়কে পার্কিং করে রাখা অন্য একটি কার্ভাডভ্যানের (চট্টমেট্রো ১৪-৩২৬৭) পিছনে ধাক্কা দিলে মাইক্রোবাসটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে গাড়িতে থাকা বেশ কয়েকজন আহত হয়।

খবর পেয়ে সীতাকুণ্ড ফায়ার সার্ভিস দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজে এগিয়ে আসে।

কুমিরা হাইওয়ে পুলিশের ইনচার্জ সাইদুল ইসলাম বলেন, শনিবার সকালে একটি যাত্রীবাহী মাইক্রোবাস পেছন থেকে কাভার্ডভ্যানকে ধাক্কা দেয়। এ ঘটনায় মাইক্রোবাসে থাকা ৫ জন যাত্রী আহত হয়েছেন। তাদেরকে চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। জানতে পেরেছি, উনারা চাঁদপুর থেকে আল্লামা শফীর জানাজায় অংশ নিতে হাটহাজারী যাচ্ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে চমেক হাসপাতাল পুলিশফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার বলেন, আহতদের মধ্যে নুরুল ইসলামের অবস্থা আশংকাজনক।

কোন মন্তব্য নেই