৪ বছরে ১১ জনকে ধর্ষণ করেছে স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি! ভিডিও ভাইরাল

0
.

বরিশালের বাকেরগঞ্জে ফাঁদে ফেলে ৪ বছরে ১১ জনকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতির বিরুদ্ধে। ধর্ষণের কয়েকটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

পরে এক স্কুলছাত্রীর মা বাদী হয়ে বুধবার রাতে বাকেরগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে ওই ব্যক্তির বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

.

থানার এজাহার সূত্রে জানা যায়, বাকেরগঞ্জ উপজেলার ফরিদপুর ইউনিয়নের পশ্চিম ফরিদপুর গ্রামের মৃত. আ. খালেক সিকদারের ছেলে নওরোজ হীরা সিকদার ২০১৫ সালের ২০ জানুয়ারি থেকে ১৯ অক্টোবর পর্যন্ত বিভিন্ন প্রলোভনে ১১ জন মেয়েকে ধর্ষণ করেন। ধর্ষণের ভিডিও ও স্থিরচিত্র তার মোবাইলে ধারণ করে পরবর্তী সময়ে সেগুলো ফাঁস করার ভয় দেখিয়ে তাদের আরও একাধিকবার ধর্ষণ করেছে।

অভিযুক্ত নওরোজ হীরা সিকদার মধ্য ফরিদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি।

এ বিষয়ে জানতে অভিযুক্ত নওরোজ হীরা সিকদারের ব্যবহৃত মোবাইল নম্বরে একাধিকবার যোগাযোগ করা হলেও তার মোবাইল বন্ধ পাওয়া যায়। তবে তার এক নিকটাত্মীয় জানান, নওরোজ হীরার মোবাইল ফোনের মেমোরি কার্ডটি ১৭ অক্টোবর চুরি হয়ে যায়। ১৯ অক্টোবর থেকে তার ধর্ষণের ভিডিও ও স্থিরচিত্র সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

বাকেরগঞ্জ থানার ওসি আবুল কালাম জানান, ধর্ষণের কয়েকটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে ফরিদপুর ইউনিয়নের এক স্কুলছাত্রীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে নওরোজ হীরা সিকদারের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন। ২২ ধারায় স্কুলছাত্রীর জবানবন্দি শেষে মেডিকেল পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

কোন মন্তব্য নেই