ভোট ডাকাতদের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তুলতে হবে

পাথরঘাটা ওয়ার্ডে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করলেন ডা. শাহাদাত

0
.

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও চসিক মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন,নির্বাচন হচ্ছে আপনাদের একটি গণতান্ত্রিক অধিকার। আপনাদের ভোটাধিকার সাংবিধানিক অধিকার ও গণতান্ত্রিক অধিকার। এই অধিকার আপনাদের প্রতিষ্ঠা করতে হবে। যদি আপনাদের ভোটের অধিকার প্রতিষ্ঠা করতে না পারেন, ভোট ডাকাতরা ভোট ডাকাতি করতে পারলে, কাল আপনার ঘরও ডাকাতি করবে। আপনি আপনার নিজের ভোটের সুরক্ষা দিতে না পারলে, আপনি আপনার ঘরও রক্ষা করতে পারবেন না। তাই আপনাদের এখন থেকে প্রস্তুতি নিতে হবে ভোটাধিকার ও গণতন্ত্র রক্ষার স্বার্থে সংগ্রামী হতে হবে। আগামী নির্বাচন হচ্ছে দেশকে বাঁচানো, দেশের মানুষকে বাঁচানো, গণতন্ত্র রক্ষার নির্বাচন। আজকে চট্টগ্রামের যে সকল সমস্যা সৃষ্টি হয়েছে সরকার সেই সকল সমস্যা সমাধানে সম্পূর্ণভাবে ব্যর্থ হয়েছে।

আজ শনিবার নগরীর ৩৪ নং পাথরঘাটা ওয়ার্ডে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধান বক্তার বক্ত‌ব্যে চট্টগ্রাম মহানগর বিএন‌পির সাধারণ সম্পাদক আবুল হা‌শেম বক্কর ব‌লে‌ছেন, আওয়া‌মি লীগ সরকার গণতন্ত্রকে ধ্বংস করার মাধ্য‌মে ভোট‌ধিকার ও মানুষের ন্যূনতম বেঁ‌চে থাকার অধিকারকে কে‌ড়ে নি‌য়ে‌ছে। দে‌শে আজ নারী, শিশু থে‌কে শুরু ক‌রে সাধারণ মানুষ কা‌রো নিরাপত্তা নেই। এই নিরাপত্তাহীন, অ‌ধিকারহীন সমাজ থেকে প্রতিকারের পথ আমা‌দের খু‌জে নি‌তে হ‌বে। আমাদের গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে আনা এবং নিজেদের রক্ষা করতে আমাদের ঐক্যবদ্ধ হওয়ার বিকল্প নেই।

৩৪ নং পাথরঘাটা ওয়ার্ড বিএনপির আহবায়ক ও কাউন্সিলর প্রার্থী হাজী ইসমাইল বালির সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, কোতোয়ালি থানা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব জাকির হোসেন।

বক্তব্য রাখেন বিএনপি নেতা মোজাফফর আহমেদ সরদার, মোহাম্মদ ইউসুফ, মহাম্মদ শাহেদুল হক, এম এ মান্নান, এম এ তালেব, মোহাম্মদ সেলিম, এডভোকেট ইমতিয়াজ রাপু, মহানগর যুবদল নেতা মোঃ হাসান, ইমরান সিদ্দিকী জ্যাকসন, মোহাম্মদ ওয়াসিম, ওয়ার্ড ছাত্রদল নেতা শাহাদাত হোসেন নাবিল, তুহিন, আব্দুস সোবাহান , আবুল কালাম, পিন্টু, আনোয়ারুল হক শাহীন, ইফতিয়ার রুবেল, মোহাম্মদ সেলিম, আব্দুর রহিম, মোহাম্মদ জাহিদ, মোহাম্মদ মনির, প্রিন্স মারুফ, মোহাম্মদ মোস্তফা, মোহাম্মদ ইদ্রিস, জাহেদ, আব্দুল আজিজ, হায়দার আলী, মোহাম্মদ হোসেন, জাহাঙ্গীর আলম, মোহাম্মদ হাসান প্রমুখ।

কোন মন্তব্য নেই